1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১৩৪ বার পঠিত
স্ত্রী ও শ্বশুরের প্রতারণার ফাঁদে স্বামী

নারায়ণগঞ্জ সদর উপজেলার পূর্ব শিহাচর লালখা এলাকায় স্বামীর সঙ্গে প্রতারণা করে কোটি টাকা ও বাড়ি আত্মসাতের মামলায় শ্বশুর মনির হোসেন গ্রেফতার হলেও পলাতক রয়েছে স্ত্রী শামীমা পারভীন শিমু।

এদিকে আবুল খায়ের রনির পূর্ব শিহাচর লালখা এলাকায় ছয় তলা বিশিষ্ট বাড়ি দখল নিতে সন্ত্রাসী বাহিনী নিয়ে শ্বশুর ও তার স্ত্রী বাড়ির কেয়ারটেকারকে মারধরসহ হত্যার হুমকি দেয়। এ ঘটনায় বাড়ির কেয়ারটেকার আব্দুর রাজ্জাক বাদী হয়ে গত ১০ জানুয়ারি ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নবী হোসেনের ছেলে মনির হোসেন, মনির হোসেনের মেয়ে শামীমা পারভীন শিমু ও মনির হোসেনের স্ত্রী শাহনাজ বেগম। পরে পুলিশ অভিযুক্ত শ্বশুর মনির হোসেনকে শিবু মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

কেয়ারটেকার আব্দুর রাজ্জাক জানান, আমি আবুল খায়ের রনির লালখা অবস্থিত ছয়তলা বিল্ডিং এর কেয়ারটেকার হিসেবে কর্মরত আছি। কিছুদিন ধরেই আমার মালিকের স্ত্রীর সাথে তার পারিবারিক বিরোধ চলছে। গত ১৪ ডিসেম্বর বাড়ি ভাড়া উত্তোলনের জন্য গেলে আবুল খায়ের রনির শ্বশুর মনির হোসেন ও তার স্ত্রী শামীমা পারভীন শিমু ভাড়া উত্তোলনে বাধা প্রদান করে। এ বিষয়টি আমি আবুল খায়ের রনিকে জানালে তিনি আমাকে বাড়ি ভাড়া উত্তোলনের জন্য বলেন। আমি তার কথামতো টাকা উত্তোলন করতে গেলে মনির হোসেন ও তার স্ত্রী আমাকে গালাগালি করতে থাকে। আমি তাদেরকে গালাগালি করতে বারণ করলে তারা আমাকে টেনে নিচে নিয়ে এসে মারধর করতে শুরু করে। এক পর্যায়ে শামীমা পারভীন শিমু আমাকে হত্যার উদ্দেশ্যে চাকু দিয়ে আঘাত করে। এ সময় আমার ডাক চিৎকারে চতুর্থ তলা ফ্ল্যাটের ভাড়াটিয়ারা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। পরবর্তীতে আমাকে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এবং যাওয়ার সময় আমাকে এ বাসা থেকে চলে না গেলে যে কোন সময় হত্যা করার হুমকি প্রদান করে। পরে আবুল খায়ের রনির সাথে কথা বলে তারা এসে তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করি।

এ বিষয়ে আবুল খায়ের রনি জানান, আমরা স্ত্রীর সাথে পারিবারিক বিরোধ চলছে। এর জের ধরে আমার বাড়ির কেয়ারটেকার আব্দুর রাজ্জাককে বাড়ি ভাড়া উত্তোলন করতে আমার শ্বশুর ও আমার স্ত্রী বাধা দেয়। আমি তাকে বাড়ি ভাড়া উত্তোলন করতে বললে তারা আমার কেয়ারটেকারকে মারধরসহ প্রাণনাশের হুমকি দেয়। আমার স্ত্রী শামীমা পারভীন শিমু প্রতারণা করে আমার বসুন্ধরায় অবস্থিত ফ্ল্যাট আত্মসাৎ করে নিয়েছে এই কারণেই তার সাথে আমার পারিবারিক দ্বন্দ্ব চলছিল। এমনকি আমার পূর্ব শিহাচর লালখা এলাকায় অবস্থিত ছয়তলা বিশিষ্ট ভবন তার নিজের নামে লিখে দেওয়ার জন্য বলে আমি তার নামে লিখে না দেওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!