1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

স্ত্রী ও শ্বাশুড়িকে মারধর, স্বামী গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৬ বার পঠিত
স্ত্রী ও শ্বাশুড়িকে মারধর, স্বামী গ্রেফতার

ফতুল্লায় যৌতুকের টাকার জন্য শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রীকে ও শ্বাশুড়িকে মারধর করার ঘটনায় কথিত সাংবাদিক সাইফুল ইসলাম সুমন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে ফতুল্লা পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় কথিত সাংবাদিক সুমনের স্ত্রী শান্তা মনি বাদী হয়ে মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৭ সালের ২১ এপ্রিল ইসদাইর বুড়ির দোকান এলাকার ইঞ্জিনিয়ারের বাড়ির ভাড়াটিয়া টিটু পেদার মেয়ে শান্তা মনির (২১) সঙ্গে পারিবারিক ভাবে একই এলাকার মুছা মিয়ার ছেলে সাইফুল ইসলাম সুমনের (২৬) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের ৫লাখ টাকার জন্য প্রায় সময় শান্তা মনিকে মারধর করত সুমন। ২৮ আগষ্ট সন্ধ্যায় দাবীকৃত যৌতুকের জন্য মারধর করে শান্তা মনিকে বাসা থেকে বের করে দেয় সুমন। এরপর ৩০ আগষ্ট বিকালে শ্বশুর বাড়ীতে গিয়ে ফের যৌতুকের টাকার জন্য স্ত্রী শান্তা ও শ্বাশুড়িকে মারধর করে রক্তাক্ত করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে ধাওয়া করলে সুমন পালিয়ে যায়। এরপর শান্তাকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শান্তা মনির অভিযোগ পেয়ে দ্রুত পুলিশ সুমনকে গ্রেফতার করেছে। এ বিষয়ে মামলা হয়েছে। শান্তা মনি চিকিৎসা নিয়ে এখন তার বাবার বাসায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!