1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ১৯ মে ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মিজানুর রহমান রনি’র শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে লুৎফর রহমান চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আব্দুল গাফফারের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শেখ মোঃ ফারুকের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আমির হোসেন ডালিমের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে বাবুল আহম্মেদের শুভেচ্ছা

হবু বধূর লেহেঙ্গা কিনে না দেয়ায় বরের আত্মহত্যা

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৩৭৭ বার পঠিত
হবু বধূর লেহেঙ্গা কিনে না দেয়ায় বরের আত্মহত্যা

বন্দরে হবু বধূকে লেহেঙ্গা কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে মাসুদ (২৪) নামে এক হবু বর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের নয়ামাটি পূর্বপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী মাসুদ ওই এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে। সে পেশায় একজন ক্ষদ্র তুলা ব্যবসায়ী বলে জানা গেছে।

বন্দর থানার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া জানান, আগামী ১৩ নভেম্বর মাসুদের বিয়ের দিন ধার্য করা হয়। মায়ের সঙ্গে বিয়ের কেনাকাটা করছিলেন মাসুদ। হবুবধূ মাসুদের কাছে একটি লেহেঙ্গা কিনে দেয়ার আবদার করেন। মাসুদ তার মাকে লেহেঙ্গা কিনে দেয়ার জন্য বলে। মা লেহেঙ্গা কিনে দিতে অস্বীকার করেন। এতে অভিমান করে শনিবার সকালে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মাসুদ। এ ব্যাপারে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!