1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করেছেন ইউনুস মিয়া আমি জনগনের সেবক হতে চাই : নাজমা বেগম বুড়িগঙ্গা নদীতে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ ফতুল্লায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করলেন খোকন মাষ্টার কুতুবপুর ৯নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী ইউনুস মাষ্টার মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দূর করার উদ্যোগ আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের আনন্দ র‍্যালী ফতুল্লায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিক নেতা পলাশের নির্দেশে আনন্দ র‍্যালী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা আবার সভাপতি হলেন সেলিম ওসমান রূপগঞ্জে হৃদয় হত্যাকান্ড : মুল আসামী আশিকসহ গ্রেফতার ২

হবু বধূর লেহেঙ্গা কিনে না দেয়ায় বরের আত্মহত্যা

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৫৬৭ বার পঠিত
হবু বধূর লেহেঙ্গা কিনে না দেয়ায় বরের আত্মহত্যা

বন্দরে হবু বধূকে লেহেঙ্গা কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে মাসুদ (২৪) নামে এক হবু বর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের নয়ামাটি পূর্বপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী মাসুদ ওই এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে। সে পেশায় একজন ক্ষদ্র তুলা ব্যবসায়ী বলে জানা গেছে।

বন্দর থানার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া জানান, আগামী ১৩ নভেম্বর মাসুদের বিয়ের দিন ধার্য করা হয়। মায়ের সঙ্গে বিয়ের কেনাকাটা করছিলেন মাসুদ। হবুবধূ মাসুদের কাছে একটি লেহেঙ্গা কিনে দেয়ার আবদার করেন। মাসুদ তার মাকে লেহেঙ্গা কিনে দেয়ার জন্য বলে। মা লেহেঙ্গা কিনে দিতে অস্বীকার করেন। এতে অভিমান করে শনিবার সকালে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মাসুদ। এ ব্যাপারে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!