1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

বরিশালের হিজলায় সন্ত্রাসী কালু আটক

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ১৩৪ বার পঠিত
বরিশালের হিজলায় সন্ত্রাসী কালু আটক

বরিশালের হিজলা উপজেলার অপরাধ জগতের আতংক, যত অঘটনের ঘটক শীর্ষ সন্ত্রাসী কালুকে পুলিশ আটকের পর ছাড়িয়ে নিয়েছেন উপজেলার চেযারম্যান বেলায়েত ঢালি। গত শনিবার ৮ আগস্ট বিকাল সাড়ে ৩টায় উপজেলার কাউরিয়া বন্দর থেকে তাকে আটক করেছে মুলাদী সার্কেলের পুলিশ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ আনিসুল করিম জানান, তাকে একটি বিষয়ে জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হয়েছে। কালাম ওরফে কালুকে আটকের ঘটনায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে। কালুকে আটকের পর অন্যান্য সহযোগিরা গা ঢাকা দিয়েছে।

সকল অঘটনের ঘটক কালু ও তার সাঙ্গপাঙ্গরা হিজলায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। ফলে তাদের কোন অঘটনের বিরুদ্ধে প্রতিবাদ কিংবা আইনের আশ্রয় নিতে সাহস পায়না কেউ। হিজলাবাসী নিরবে সহ্য করে যাচ্ছে কালু বাহিনীর অত্যাচার। কিনা করতে পারে কালুরা ? চুরি, ডাকাতি, লুন্ঠন, ধর্ষন, মাদকের একাধিক মামলায় জেলের ঘানি টেনেছেন দীর্ঘ সময়। আন্তঃ জেলা অপরাধ জগতের কিং সম্রাট কালু। হিজলার বাহিরে রয়েছে তার অগনিত শিশ্য সামন্ত। কন্ট্রাক্টে সব কিছুই করতে পারে কালু। আইন কানুনের কোন তোয়াক্কা করে না কালু বাহিনী। থানা কিংবা জেল হাজত এটা যেন তার শশুরালয়। জামাই আদরে থাকেন জেল হাজতে এমন বক্তব্য তার নিজের।

সূত্র জানিয়েছে দেশে বিভিন্ন থানায় কালুর বিরুদ্ধে একাধিক মামলা থাকলেও জামিন নিয়ে প্রকাশ্যে চালাচ্ছে তার অপরাধ কর্ম। মাদক ব্যবসা, নারী ব্যবসা, জুয়ার আসর, ফিটিং, চাঁদাবাজিই যেন তাদের পেশা এবং আয়ের উৎস্য। এ যাবত কালের সবচেয়ে বড় মাদক চালান সহ হিজলা থেকে ২০১৮ সালে গ্রেফতার হয়ে আলোচনায় আসে কালু ওরফে ইয়াবা কালু। কিছুদিন পুলিশ পাহারায় শশুরালয় জামাই আদরে থেকে এলাকায় এসে ক্ষতিটা পুষিয়ে নেওয়ার জন্য পুনরায় বেপরোয়া মাদক ব্যবসা চালায় কালু। রাতারাতি কারি কারি টাকা কামিয়ে নেয় কালু বাহিনী।

একটি সূত্র জানিয়েছে, উপজেলা চেয়ারম্যান বেলায়েত ঢালির শেল্টারে দিন দিন বেপরোয়া হচ্ছেন কালু ও তার বাহিনী। আর তাই আটকের পরপরই বেলায়েত ঢালি তাকে ছাড়িয়ে নেয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!