1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

হোসিয়ারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৮ বার পঠিত
হোসিয়ারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার

নারায়ণগঞ্জ বন্দরে হোসিয়ারী শ্রমিক (১৪) কে ধর্ষণের অভিযোগে এক রিক্সাচালককে গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা এবং আদালতে জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৮টায় নাসিক ২১নং ওয়ার্ড সোনাকান্দা এনায়েতনগর এলাকায় সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,সোনাকান্দা এনায়েত নগর এলাকায় দীর্ঘদিন যাবত পরিবার সহ ভাড়া বাসায় বসবাস করে আসছে রিক্সাচালক ৫ সন্তানের জনক আমিরুল ইসলাম (৩৮)। সে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার ভোলাডাঙা গ্রামের মৃত জবেদ আলীর পুত্র। তার ১ম স্ত্রী সবিরুন নেছা গ্রামের বাড়িতে থাকে এবং ২য় স্ত্রী ফেরদৌসী বেগম শহরের সম্রাট গার্মেন্টসে চাকরি করে। প্রায় ২ মাস আগে একই বাড়ীতে ভাড়াটিয়া বাসায় ২ মেয়ে নিয়ে বসবাস শুরু করেন ফাতেমা বেগম। প্রায় ১ মাস আগে অসুস্থ হয়ে ঢাকা হাসপাতালে ভর্তি হন ফাতেমা বেগম।

স্বামী না থাকায় দারিদ্র্যতার কারণে বড় মেয়ে (১৪) শহরের নয়ামাটি এলাকায় অর্চনা মার্কেটের দোতলায় একটি গেঞ্জির হোসিয়ারীতে কাজ করে। ঘটনার দিন কাজ শেষে বাসায় ফিরে আসে ভিকটিম। রাত ৮টার দিকে সে তরকারি আনার জন্য পাশের ভাড়াটিয়া আমিরুলের ঘরে যায়। এসময় একা ঘরে পেয়ে আমিরুল ইসলাম জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ওই তরুণীকে ধর্ষণ করে। একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে মেয়েটিকে ছেড়ে দেয় আমিরুল। বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হয়ে ঘটনার ১২ দিন পরে থানায় মামলা দায়ের করেছেন ভিকটিম হোসিয়ারী শ্রমিকের মা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দিন ভুইয়া বলেন, মামলার একমাত্র আসামী আমিরুল ইসলাম কে গ্রেফতার করে আদালতে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!