1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল আব্দুল মজিদ ফাউন্ডেশন বিনামূল্যে করোনা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ আমরা প্রনোদনা চাই না, নিয়মিত কোর্ট চালু করা হোক খানপুর হাসপাতালে আইসিইউ ইউনিট চালু রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্মিত হচ্ছে আধুনিক অডিটরিয়াম গোগনগর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ বক্তাবলী ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ সাংবাদিক জুম্মন সোহেলকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় জিডি চঞ্চল হত্যার বিচার চেয়ে মানববন্ধন আজ উল্টো রথযাত্রা উৎসব : নিজ মন্দিরে ফিরবেন জগন্নাথ করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করায় বৃদ্ধ গ্রেফতার কবি দুখু বাঙালের জন্মদিন

২১ দিনেও ধরা পড়েনি যুবলীগ নেতা ফয়েজের পিতা শাহজাহান মিয়া

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৯৩ বার পঠিত
২১ দিনেও ধরা পড়েনি যুবলীগ নেতা ফয়েজের পিতা শাহজাহান মিয়া

ফতুল্লা মডেল থানার জামতলায় প্রকাশ্য দিবালোকে পিটিয়ে সিরাজ মিয়া হত্যাকারী যুবলীগ নেতা ফয়েজউল্লাহ ফয়েজের পিতা খুনী শাহজাহান মিয়াকে এখনো আটক করতে পারেনি পুলিশ। ফলে মামলা তুলে নিতে অব্যাহত হুমকিতে আতংকিত মামলার বাদী হাছনা সহ তার পরিবার। মামলা দায়ের করার ২১দিন অতিবাহিত হলেও খুনী শাহজাহান মিয়াকে আটক করতে পারেনি।

নিহত সিরাজ মিয়ার স্ত্রী হাছনা বাদী হয়ে গত ১১ জুন ফতুল্লা মডেল থানায় মামলা নং ১৮ দায়ের করেন। তাতে তিনি উল্লেখ করেন, আসামী শাহজাহান মিয়ার বাড়িতে ১০/১২ বছর আগে ভাড়া থাকতাম। খুনী শাহজাহান মিয়া আমার স্বামীর কাছে ৩৬’শ টাকা পাবে বলে দাবী করে। উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে এলোপাথারী মারধর করে গুরুতর আহত করলে পরের দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মামলা দায়ের হলেও আসামীর পুত্র সাংসদ শামীম ওসমানের আস্থাভাজন ও যুবলীগ নেতা হওয়ায় এখনো পর্যন্ত খুনী শাহজাহান মিয়াকে আটক করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানা উপ-পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম জানান, আমরা আসামীকে ধরতে অব্যাহত প্রচেষ্টায় রয়েছি কিন্তু এখনও তার খোঁজ পাইনি। তিনি আরও বলেন, যেহেতু করোনা ভাইরাসের প্রার্দুভাবে আসামী নারায়ণগঞ্জের বাহিরে যেতে পারেনি তাই তিনি অচিরেই ধরা পড়বে। তাছাড়া নিহতের পরিবার থেকেও তেমন কোন সহযোগিতা পাচ্ছিনা আসামীকে ধরার জন্য। আমি প্রতিদিনই আসামীকে ধরার জন্য বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছি।

এ ব্যাপারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন নিহত সিরাজ মিয়ার পরিবার।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!