1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ১৯ মে ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মিজানুর রহমান রনি’র শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে লুৎফর রহমান চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আনোয়ার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আব্দুল গাফফারের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শেখ মোঃ ফারুকের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আমির হোসেন ডালিমের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে বাবুল আহম্মেদের শুভেচ্ছা

৪২ লাখ টাকা পাচারকালে বিএনপি নেতা আজাদের ভাই আটক

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৫১ বার পঠিত
৪২ লাখ টাকা পাচারকালে বিএনপি নেতা আজাদের ভাই আটক

চট্টগ্রাম থেকে দুবাইগামী উড়োজাহাজের রাকিবুল নামে এক যাত্রীর পকেটে ৪২ লাখ টাকা সমমূল্যের বিদেশি মুদ্রা পাওয়া গেছে। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের ছোট ভাই ও নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পাঁচরুখী এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে বলে জানা গেছে।

গত মঙ্গলবার রাতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দুবাই যাওয়ার আগে বিদেশী মুদ্রাসহ তাকে আটক করা হয়। বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমসের সহকারী কমিশনার মুনাওয়ার মুরসালীন এ তথ্য জানিয়েছেন।

কাস্টমসের সহকারী কমিশনার মুনাওয়ার মুরসালীন বলেন, আটক যাত্রীর কাছ থেকে ৩৩ হাজার ৯০০ মার্কিন ডলার ও সংযুক্ত আর আমিরাতের ৪২ হাজার দিরহাম উদ্ধার করা হয়। বাংলাদেশি মুদ্রায় তা ৪২ লাখ টাকার সমান। মুনাওয়ার মুরসালীন আরও বলেন, আটক ব্যক্তির কাছে যে বিদেশি মুদ্রা পাওয়া গেছে, তার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি তিনি।তাই তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে আড়াইহাজার থানা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে এনিয়ে তোলপাড় চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!