অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা

অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৫৯৭ বার পঠিত
অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন ছাড় দেওয়া হবে না। অপরাধীর পরিচয় শুধু অপরাধী। তার কোন রাজনৈতিক পরিচয় দেখার কোন সুযোগ নেই। রবিবার ( ১৮ অক্টোবর) বিকেলে সোনারগাঁ থানা উদ্যোগে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম আরও বলেন, পুলিশ সরকারি চাকুরীজীবী। জনগণের টাকা নিয়ে সরকারি চাকুরিজীবিদেরও বেতন দেওয়া হয়। কোন অভিযোগ থাকলে সরাসরি থানায় ওসির কাছে আসবেন। কোন দালানের মাধ্যমে থানায় আসবেন না। ওসি নিজ থেকে আপনার সমস্যা সমাধান করে দেবেন। এ কাজের জন্য ওসিকে বাসায় টিভি ফ্রিজ কিনে দিতে হবে না।

তিনি আরও বলেন, এ থানা আপনাদের। পুলিশ সদস্যরা আপনাদের খেদমত করার জন্য এসেছেন। পুলিশ সদস্যরা আজ আছেন কাল অন্যত্র চলে যাবেন। আপনাদের থানা এলাকা আপনারা আমাদের সহযোগিতা করলে অপরাধ আস্তে আস্তে নির্মূল করতে পারবো। মোগড়াপাড়া চৌরাস্তার যানজট নিরসনে জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করলে এ যানজট মুক্ত করা যাবে। সহযোগিতা না করলে কোনভাবে যানজট নিরসন করা সম্ভব হবে না।

এসপি বলেন, নারায়ণগঞ্জের শহরাঞ্চলে প্রতিটি থানায় তারবিহীন ক্যামেরা রয়েছে। সবকিছু দেখতে পারি। তেমনি সোনারগাঁ থানায় এ সিস্টেম চালু করে সোনারগাঁ থানার রং পরিবর্তন করে দিবো।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খ-অঞ্চল খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এসময় বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গণি, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউনিয়ন পরিষদের জাহিদ হাসান জিন্নাহ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..