আইভীর সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আইভীর সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

আইভীর সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২১৫ বার পঠিত
আইভীর সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুর দেড়টায় শহরের নিতাইগঞ্জ এলাকায় অবস্থিত সিটি করপোরেশনের নগর ভবনে আসেন তিনি।

শুভেচ্ছাপর্ব শেষে আমেরিকান রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ও তার সফরসঙ্গীদের নিয়ে মেয়র আইভীর সঙ্গে সম্মেলন কক্ষে বৈঠকে বসেন। দীর্ঘক্ষণ সময় ধরে তাদের মধ্যে এই বৈঠক করেন।

আর্ল মিলারের সঙ্গে আরও উপস্থিত ছিলেন ইউএসএইড বাংলাদেশ মিশনের পরিচালক ক্যাথরিন স্টিভেন্স, প্রত্নতত্ত্ব বিভাগের আঞ্চলিক পরিচালক রাখী রায়, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, প্যানেল মেয়র আফসানা অফরোজ বিভা ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..