আদালতপাড়ায় সিরাজ গংদের ছবি তুলতে গিয়ে লাঞ্চিত নারী সাংবাদিক
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আদালতপাড়ায় সিরাজ গংদের ছবি তুলতে গিয়ে লাঞ্চিত নারী সাংবাদিক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

আদালতপাড়ায় সিরাজ গংদের ছবি তুলতে গিয়ে লাঞ্চিত নারী সাংবাদিক

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৬২৭ বার পঠিত
আদালতপাড়ায় সিরাজ গংদের ছবি তুলতে গিয়ে লাঞ্চিত নারী সাংবাদিক

সিদ্ধিরগঞ্জ ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডল সহ ১২ জন সিদ্বিরগঞ্জ থানার একটি মারামারি মামলায় গ্রেফতার হওয়ায় দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার শহর প্রতিনিধি ও অনলাইন জাগো নারায়ণগঞ্জ২৪.কমের ভ্রাম্যমাণ প্রতিনিধি মনিকা আক্তার আদালতে ছবি তুলতে গেলে সিরাজুল ইসলাম ও তার সমর্থকদের হামলা ও প্রাননাশের হুমকির সম্মুখীন হয়। বুধবার (৬ মে) বিকেলে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে এই ঘটনাটি ঘটে ।

সিদ্ধিরগঞ্জ থানার গত ২৪ এপ্রিল নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডল সহ প্রায় ৩০/৪০ জনের নামে একটি মারামারি মামলার প্রেক্ষিতে নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম মন্ডল তার ভাই মোঃ মাহাবুব উর রহমান, মো. আলীর ছেলে সেলিম মজুমদার, মজিবুর রহমানের ছেলে সুমন ও ইমন, মৃত. সালাউদ্দিনের ছেলে মোঃ ফারুক হোসেন ওরফে বাক্কু, সারজাহান সাজুর ছেলে মোঃ রনি, কানা ইব্রাহিমের ছেলে ফারুক, আবু তাহেরের ছেলে সালাম, হাবিবুল্লাহ কসাইয়ের ছেলে কসাই বাবু, মৃত. আবুল হাসেমের ছেলে সালাউদ্দীন, কালাম শিকদারের ছেলে সম্রাট শিকদারকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে।

সাংবাদিক মনিকা আক্তার খবর পেয়ে নিউজের জন্য তথ্য ও ছবি আনতে নারায়ণগঞ্জ আদালতে গেলে প্রথমে সিরাজুলের নির্দেশে ১০/১৫ জন ছবি তুলতে বাঁধা দেয় এবং বিভিন্ন প্রকার হুমকি দেখাতে থাকে। পরে মামলার গ্রেফতারকৃত ১২ আসামী জামিন পেয়ে আদালত থেকে ছাড়া পাবার পর ছবি তুলতে গেলে সেখানে সিরাজুল সহ ১২ জনের হাতে লাঞ্চিত এবং প্রাননাশের হুমকির শিকার হয় সাংবাদিক মনিকা। এক সময় মনিকার সাথে থাকা মোবাইল ফোনটি জোর করে নিয়ে যেতে নিলে পুলিশের বাধায় তা নিতে পারে না। পরে বিভিন্ন প্রকার অশ্লীল ভাষায় গালাগাজ করে পরে দেখে নিবে বলে শাসিয়ে চলে যায় তারা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..