আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে : মজিবর রহমান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে : মজিবর রহমান
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে : মজিবর রহমান

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৯৩৩ বার পঠিত
আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে : মজিবর রহমান

ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি মজিবর রহমান বলেছেন, আমার রাজনৈতিক ও সামাজিক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি জুলহাসের জমির সাথে কোন সম্পৃক্ত নই। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টায় সস্তাপুর নিজ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে উপরোক্ত কথা বলেন।

মজিবর রহমান আরো বলেন, সাংবাদিক ভাইরা আপনারা জাতির বিবেক সত্য উদঘাটন করা আপনাদের কাজ। তাই আমি আপনাদের শরনাপন্ন হয়েছি।

তিনি বলেন, সস্তাপুর এলাকার ভূমিদস্যু,রাজাকার ছিল জুলহাস। রাজাকার হিসেবে এলাকায় নানান অপকর্ম করেছে। নিজেকে মুক্তিযোদ্ধা দাবী করে উনার কোন মুক্তিযোদ্ধার সনদ নাই। জুলহাস একজন ফাস্ট ক্লাস বাংলা মদুতি, বিভিন্ন মসজিদ, মাদ্রাসার রিসিট ছাপিয়ে চাঁদা তুলতো। ইট, বালু সিমেন্ট, টাকা উঠাইয়া খায় এটাই তার ব্যবসা। এলাকায় ৩/৪ টা বিয়ে করেছে। মদ খেয়ে চোখের জ্যোতি কমিয়ে ফেলেছে। উনি কেন এ কাজ করেন আমি প্রশাসনের নিকট বিচার চাই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..