আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা

আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পঠিত
আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, আপনেরা প্রস্তুত থাকবেন ইনশাল্লাহ আমি যদি ভালো থাকি আমরা আগামী কয়েকদিনের মধ্যে সম্মেলন ডাকছি। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সরকারের বিরুদ্ধে কি কি ষড়যন্ত্র চলছে তা আমরা বলবো। তারপর আমরা মাঠে নামবো। সোমবার ১৫ আগষ্ট দুপুরে ফতুল্লা স্টেশন রোডে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ ফরিদ আহমেদ লিটনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী আয়োজিত কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা প্রত্যেক এলাকায় এলাকায় যাবো। রাস্তাঘাট, স্কুল ও কলেজে র‌্যালি হবে। কিভাবে নারায়ণগঞ্জে যানজট, চাঁদাবাজ, মাদক, ভূমিদস্যূ ও দখলদারদের থেকে মুক্ত করা যায় এবং রাস্তাঘাট ভাঙ্গনের মুখে পড়তে না হয়। আমি একা শামীম ওসমান পারবো না সে কাজটা করতে হলে ভালো মানুষ দরকার। তাই আপনাদেরকেও আমার সাথে কাজ করতে হবে। আমরা বিশ্বাস করি মানুষের জীবনের কোন স্থায়ীত্ব নাই সবাইকে মরতে হবে। ওই ভাবেই কাজ করতে চাই আল্লাহ রাব্বুল আলামিন যেই কাজে খুশি হোন। এটা নির্বাচনের জন্য না। আমি চাই আপনাদের উন্নয়ন ও ভালোর জন্য এবং আল্লাহকে খুশি করার জন্য কাজ করতে।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, থানা আওয়ামী লীগের সদস্য মোবারক হোসেন, মোঃ বাদশা, আক্তারুজ্জামান, ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল আহমেদ মাসুম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, সহ-সম্পাদক রুবেল চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..