আড়াইহাজারে গাড়ী চোর চক্রের দুই সদস্য আটক
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
আড়াইহাজারে গাড়ী চোর চক্রের দুই সদস্য আটক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

আড়াইহাজারে গাড়ী চোর চক্রের দুই সদস্য আটক

আড়াইহাজার প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৪৭৯ বার পঠিত
আড়াইহাজারে গাড়ী চোর চক্রের দুই সদস্য আটক

আড়াইহাজারে গাড়ী চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। এরা হলো কিশোরগঞ্জ জেলার তারাইল থানাধীন চাছাইন এলাকার নজরুলের ছেলে সোহেল (২৫) ও একই জেলা ও থানাধীন বিয়ারকোনা এলাকার আজিজুলের ছেলে রাব্বী (২০)। শনিবার সকালে তাদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার পুরিন্দা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি অটো গাড়ী উদ্ধার করা হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আটকৃতরা বিভিন্ন ধরনের গাড়ী চোর চক্রের সদস্য। তাদের কাছ থেকে ব্যাটারি চালিত একটি অটো গাড়ী উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..