এমপি বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
এমপি বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

এমপি বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৪৬০ বার পঠিত
এমপি বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) এর সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর ও মানহানিকর পোস্ট দেওয়ায় আওয়ামী লীগ কর্মী কাউছার আহমেদ পলাশ (২৮) নামের এক যুবককে শুক্রবার (২৮ আগষ্ট) রাতে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত পলাশ উপজেলার ডোমারচর গ্রামের জামানের ছেলে। সে এমপি বাবুর প্রতিদন্ধী কেন্দ্রীয় যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ইকবাল পারভেজের রাজনীতির সাথে সম্পৃক্ত।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী সালেহ আহমেদ জানান, গ্রেফতারকৃত পলাশ ফেসবুকে কয়েকটি আইডি চালু করে এমপি নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করে থাকেন। যার ফলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার বিকালে সরকারী সফর আলী কলেজের ভিপি নিহাদুল ইসলাম রাজু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। শনিবার তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানিয়েছে, তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে করা এটি দ্বিতীয় মামলা। এর আগেও এমপি নজরুল ইসলাম বাবুকে উদ্দেশ্য করে ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়া হয়। পরে তার ভাগ্নে পরিচয়ে হারুন-অর-রশীদ নামে একব্যক্তি তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে একটি মামলা করলে বন্দর উপজেলার নবীগঞ্জ থেকে একজনকে আওয়ামী লীগের কর্মী গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..