করোনার মধ্যেও জনসেবায় ছুটে চলেছেন কাউন্সিলর দুলাল প্রধাণ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
করোনার মধ্যেও জনসেবায় ছুটে চলেছেন কাউন্সিলর দুলাল প্রধাণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

করোনার মধ্যেও জনসেবায় ছুটে চলেছেন কাউন্সিলর দুলাল প্রধাণ

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৪৬৬ বার পঠিত
করোনার মধ্যেও জনসেবায় ছুটে চলেছেন কাউন্সিলর দুলাল প্রধাণ

প্রাণঘাতী করোনা ভাইরাসে আতঙ্কিত বিশ্ববাসী। করোনা থেকে বাঁচতে ঘরবন্দি মানুষ। সবাই খুঁজছে নিরাপদ আশ্রয়। প্রয়োজন ছাড়া বের হচ্ছেন না কেউ। ঠিক এ সময় ২৩নং ওয়ার্ডবাসীর মুখে খাবার তুলে দিতে আর তাদের ভালো রাখতে জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত ছুটে চলছেন।

তিনি নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেকলীগের সাধারণ সম্পাদক সাইফুউদ্দিন আহমেদ দুলাল প্রধাণ। বিশেষ করে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান খাদ্যসামগ্রী থেকে শুরু করে প্রত্যেকটি কাজের জন্য তিনি ব্যাপক প্রশংসিত।

জনগণের প্রাণ বাঁচাতেই জীবনের পূর্ণতা খুঁজে নিচ্ছে এমনই একজন মানবিক জনপ্রতিনিধির সহযোগিতায়। তার পাঠানো এইসব খাদ্যসামগ্রীগুলো তার নির্বাচনী এলাকায় অন্যরকম এক শান্তি অনুভব করছে। তিনি নিজের এলাকা সহ বিভিন্ন এলাকায় ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন। কেউ না খেয়ে আছে, কারও ঘরে খাবার নেই- এই কথা শোনার পরেই এই মানুষটি খাদ্যসামগ্রী নিয়ে ছুটে গিয়েছেন বাড়ি বাড়ি। কখনো তিনি দূরত্বের হিসেব করেননি, হিসেব করেননি ধর্ম-বর্ণ তথা কোনো ধরনের অসঙ্গতির।

যেখানে এই করোনা ভাইরাসকে পুঁজি করে এক শ্রেণীর মানুষ আগাম ভোট বাণিজ্য করে যাচ্ছেন সেই সব নির্বাচনী এলাকায় ভবিষ্যৎ ভোটারদেরকে ত্রাণ সহায়তা দিয়ে, সেখানে ভোটার কিংবা এলাকাভিত্তিক চিন্ত না করে, নিঃস্বার্থভাবে সকল মানুষের পাশে রযেছেন। তার মতো মানবতা নিয়ে অন্যেরাও এগিয়ে আসুক এটিও প্রত্যাশা করি।

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের দেয়া কয়েক দফা ত্রাণ সহযোগিতা ও সরকারি ত্রাণ সহযোগিতা সব সময় অব্যাহত রয়েছে। সরকারি ভাবে ২৫০০ টাকা করে গরীব অসহায় হতদরিদ্র পরিবারের সহায়তায় কাজ করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..