কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ, বিপাকে ব্যবসায়ী
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ, বিপাকে ব্যবসায়ী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ, বিপাকে ব্যবসায়ী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১৬৮ বার পঠিত
কাউন্সিলর রুহুলের বিরুদ্ধে এসপির কাছে অভিযোগ, বিপাকে ব্যবসায়ী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর নিকট ২৫ লাখ টাকার চাঁদা দাবিতে কাউন্সিলর রহুল আমিনের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর অভিযোগ করে উল্টো বিপাকে ওই ব্যবসায়ী। ব্যবসায়ী শাহবুদ্দিনকে কাউন্সিলর রুহুল আমিন সহ তার বাহিনীরা বিভিন্ন ধরনের হুমকি-ধমকি ও মামলা দিয়ে হয়রানি করার পায়তারা করছে বলে তিনি অভিযোগ করেন।

পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, আমার গোদনাইল মৌজার বউবাজার ক্যানাল পাড় সংলগ্ন নিম্ন তফসিল বর্ণিত আমার নিজস্ব ক্রয়কৃত ভূমি রহিয়াছে, যা গত বৃহস্পতিবার ১৬ জুন দুপুর ২টা ৪০ মিনিটের সময় উক্ত ভূমিতে আমি বাড়ী তৈরীর জন্য কাজ করতে গেলে বিবাদী ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, মৃত রশিদ মিয়ার ছেলে মোঃ স্বপন, গোদনাইল বউ বাজার এলাকার মৃত আলী আকবর এর ছেলে কাজী অহিদ, মৃত আজিজুল মাষ্টার এর ছেলে লুঙ্গি মাহবুব, রিপন ওরফে নোয়াখাইল্লা রিপনসহ আরো ১০/১৫ জন আমার “বিসমিল্লাহ্ টুইষ্টিন মিলস” নামীয় ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে বে-আইনিভাবে প্রবেশ করেন এবং আমার জায়গার কাজে বাধা প্রদান করে ৮নং ওয়ার্ড কাউন্সিলর রহুল আমিন মোল্লাসহ তারা আমার ২য় তলায় অফিস কক্ষে প্রবেশ করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বলে যে আমি যদি এখানে আমার বাড়ীর নিমার্ণ কাজ করি তাহলে তাদের ২৫ লক্ষ টাকা চাঁদা দিতে হবে। তা’নাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে বলিয়া হুমকি প্রদান করে। সে আরো বলে যে আমি আমার জমিতে কোন ধরনের নিমার্ণ কাজ করিলে বিবাদীগণরা আমার বিসমিল্লাহ টুইষ্টিন মিল-কালখানায় আগুন লাগিয়ে দিবে বলে হুমকি প্রদান করে।

ব্যবসায়ী শাহবুদ্দিন আরো বলেন, কাউন্সিলর রহুল আমিন মোল্লা গোদনাইল চেয়ারম্যান অফিস সাকিনস্থ তার কার্যালয়ে বসে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে এবং বিভিন্ন অনলাইন পোর্টালে সহ ফেসবুকে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার সহ আমাকে মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রদান করে। এছাড়াও তার সাঙ্গপাঙ্গদের নিয়ে রীতিমত হুমকি প্রদান করে যাচ্ছে।

এ বিষয়ে ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আমি সংবাদ সম্মেলন করে সব বলেই দিয়েছি। শাহবুদ্দিন আইন বহির্ভূত কাজ করতেছে। আমি বলেছি, পুলিশ সঠিক তদন্ত করে যদি আমার অন্যায় হয় তাহলে আমাকে শাস্তির আওতায় আনবে। আর যদি শাহবুদ্দিন অন্যায় করে থাকে তাহলে তাকে আইনের আওতায় আনার অনুরোধ করেছি। সে আমাকে মিথ্যা অপবাদ দিয়েছে, আমি তার নামে মামলা করতেই পারি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..