গোগনগরে আ’লীগের ইফতার মাহফিল আয়োজনে নাজির ফকিরের বাধা!
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
গোগনগরে আ’লীগের ইফতার মাহফিল আয়োজনে নাজির ফকিরের বাধা!
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গরমে হিট স্ট্রোক থেকে বাঁচার উপায় তীব্র গরম কমাতে পানি ছিটাচ্ছে নাসিক মনোনয়নপত্র প্রত্যাহার করলেন সুফিয়ান ইউএনও’র বাসভবনে মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের ‘আত্মহত্যা’ প্রতি রাতে তওবা ও নামাজ পড়ে ঘুমাই : শামীম ওসমান প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা

গোগনগরে আ’লীগের ইফতার মাহফিল আয়োজনে নাজির ফকিরের বাধা!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ১৪০ বার পঠিত
গোগনগরে আ’লীগের ইফতার মাহফিল আয়োজনে নাজির ফকিরের বাধাঁ!

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলের প্যান্ডেল তৈরীতে বাধা প্রদানের অভিযোগে সদর মডেল থানায় সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, রফিক মেম্বার ও আনোয়ার হোসেন ফকিরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ মাষ্টার ও সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম লিখিত অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সদর মডেল থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত শাহাবুদ্দিন মন্ডল স্মরণে স্মরন সভা ও ইফতার মাহফিল আগামী ২১ এপ্রিল রোজ বৃহস্পতিবার আয়োজন করা করা হয়। এ উপলক্ষে হাইস্কুল ও প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষকগনদের নিকট লিখিত অনুমতি নেয়া হয়।

অদ্য ১৯ এপ্রিল সকালে স্কুল মাঠে প্যান্ডেল তৈরী করতে গেলে সৈয়দপুর পশ্চিম এলাকার মৃত রফিকুল ইসলামের পুত্র নাজির হোসেন ফকির, হানিফ প্রধানের পুত্র রফিকুল ইসলাম মেম্বার ও মৃত করম আলী ফকিরের পুত্র আনোয়ার হোসেন ফকির এবং তাদের সাথে আসা লোকজন প্যান্ডেল তৈরীতে বাধা প্রদান করে প্যান্ডেলের খুটি উপরে ফেলে।

প্যান্ডেল তৈরীর লোকজনকে নানান ভাবে হুমকি ধামকি প্রদান করে। অথচ এরা কেউই উভয় বিদ্যালয়ের দায়িত্ব নেই। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলেও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলে বাধা প্রদান করে।

এবিএম আজহারুল ইসলাম গনমাধ্যম কর্মীদের বলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলীর নির্দেশে সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির ফকির ও রফিক মেম্বার বাধা প্রদান করে। অথচ যেদিন স্কুলের অনুমোদন দেয়া হয় দাওয়াতের প্রথম কার্ডটি ফজর আলীকে দেয়া হয়। বলেছি আপনি আসবেন আপনাকে উপযুক্ত সম্মান দেয়া হবে। তারপরও তিনি তার লোকজন দিয়ে প্যান্ডেল তৈরীতে বাধা প্রদান করা হলো।

এ ব্যাপারে তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন। অপরদিকে দল ক্ষমতায় থাকতেও সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, রফিক মেম্বার ও আনোয়ার হোসেন ফকিরের মতো লোকদের ইফতার মাহফিলের প্যান্ডেল তৈরীতে বাধা দেয়ায় গোগনগর জুড়ে তীব্র ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

এলাকায় শান্তি প্রতিষ্ঠায় স্কুল মাঠে ইফতার মাহফিল ও স্মরণ সভা করার ব্যবস্থা গ্রহনে গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলীর হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..