গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্টের উদ্বোধন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্টের উদ্বোধন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্টের উদ্বোধন

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৫৩৬ বার পঠিত
গোলাম সারোয়ার মানবকল্যাণ ট্রাস্টের উদ্বোধন

শোক দিবস ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে ও গোলাম সারোয়ার ভাইয়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। বুধবার (২৬ আগষ্ট) বিকালে নারায়ণগঞ্জ উত্তর চাষাড়া চাঁনমারীর এডভোকেট রোডে (এসপি অফিস সংলগ্ন) অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিরুল আলম হেলাল বলেন, আমরা যা খাই, যা পড়ি, আমার মায়ের জন্য যে শাড়িটা কিনবো কোন যাকাতের শাড়ি না তাই এখানে আপনাদের জন্য আসবে। আপনার মেয়ের বিয়ে হয় না বা ডেলিভারি সমস্যা তাছাড়া যেকোন সমস্যায় আমরা কাজ করবো আপনাদের জন্য। আমরা অতীতে যেভাবে আপনাদের সেবায় কাজ করেছি এখনো সেভাবেই কাজ করবো।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন বলেন, আজকে রাজনীতি করতে এসে আমরা বিভিন্ন হামলার শিকার হয়েছি। আল্লাহর রহমতে আমরা আজও রাজনীতি করছি। রাজনীতি যারা করে তারা কিন্তু সমাজচ্যুত নয়। এই সমাজ সবার। কিছু কিছু সমাজ আমাদের নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করে। আমরা যারা রাজনীতি করেছি তারা অনেক মিথ্যে মামলায় আসামী হয়েছি।

তিনি সংবাদপত্রকে উদ্দেশ্য করে বলেন, কিছু কিছু হলুদ সংবাদপত্র আছে যারা শামীম ওসমানকে নিয়ে লিখে তাকে গডফাদার উপাধি দিয়ে। কিন্তু আমি যখন কলেজে পড়তাম তখন আমাদের নেতা শামীম ভিপি ছিলো। একসময় এই নারায়ণগঞ্জ কলংক অধ্যায় ছিলো। সেই সময় পিছনে থেকে জাকিরুল হেলাল ভাই ও সামনে থেকে শামীম ভাই এই নারায়ণগঞ্জকে কলংক মুক্ত করেছে। আর এই নেতাকে নারায়ণগঞ্জ এর হলুদ পত্রিকায় তাকে গডফাদার বলে আখ্যা দেওয়া হচ্ছে। আমরা চাঁদাবাজি করি না, টেন্ডারবাজি করি না। আমরা করি মানুষের সেবায় রাজনীতি। আমরা আওয়ামী লীগকে উন্নতি করছি দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য। আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের দল।

যুবলীগের নেতা ও মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম ডি মিশুয়েল সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সদস্য মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্ট এস এম রিপন, মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্ট সিনিয়র সদস্য মোঃ আলী, ফতুল্লা থানা যুবলীগ নেতা ও প্রতিষ্ঠাতা শেখ মোঃ আক্তার হোসেন, তথ্য প্রযুক্তি লীগের সভাপতি আজারুল, ফতুল্লা থানা ছাত্রলীগের সহ-সভাপতি শরিতুল্লা বাবু, যুবলীগের প্রচার সম্পাদক আব্দুল কাদের, আওয়ামী লীগ নেতা টুকু, যুবলীগ নেতা ইভান, জুনায়েদ, শামীম, সিয়াম, সাইফুল, সুমন, শাহরিয়ার আহমেদ, কাইয়ুম, মাইন, শুভ, হিমেল, ফয়সাল, বিপ্লব, সোহান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..