চাষাঢ়ায় ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের তাণ্ডব
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
চাষাঢ়ায় ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের তাণ্ডব
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা

চাষাঢ়ায় ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৩৬৩ বার পঠিত
চাষাঢ়ায় ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় তুচ্ছ ঘটনায় আলমগীর হোসেন নামে এক ব্যক্তির ওপর ফিল্মি স্টাইলে তাণ্ডব চালিয়েছে স্থানীয় কিশোর গ্যাং। কিশোর গ্যাংয়ের সদস্যরা রাস্তা বন্ধ করে দিয়ে দুই দফায় আলমগীর হোসেনকে বেধড়ক মারধর করে। এ সময় প্রায় বিশ পঁচিশ মিনিট যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন বিভিন্ন পরিবহন যাত্রীরা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত আলমগীর হোসেন সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি শহরের উত্তর চাষাঢ়া এলাকার রবিনের বাড়ির ভাড়াটে।

আলমগীর হোসেন জানান, সাড়ে ৮টার দিকে তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় শহরের আমলাপাড়া মাছুয়াপাড়া এলাকার ইসলাম মিয়ার বখাটে ছেলে অনিক ও তার এক বন্ধু মোটরসাইকেল বেপরোয়াভাবে চালিয়ে যাওয়ার সময় তার শরীরে ধাক্কা লাগে এবং তিনি ব্যথা পান। আলমগীর প্রতিবাদ করলে অনিক তাকে চড় থাপ্পড় মারে। উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে অনিক ও তার বন্ধু বাহার নামে তাদের এলাকার কথিত বড় ভাইসহ কয়েকজনকে ফোন করলে মুহূর্তের মধ্যে তিনটি মোটরসাইকেলে চড়ে ছয় সাতজন ঘটনাস্থলে আসেন। এরপর সবাই মিলে তাকে প্রায় ১৫ মিনিট এলোপাথাড়ি চড় থাপ্পড় ঘুষি লাথি মেরে আহত করে। দুই তিনজন তাদের মাথার হেলমেট খুলে সেটি দিয়ে তার মাথায় একের পর এক আঘাত করে। তার জামা কাপড় টেনে হেঁচড়ে ছিঁড়ে ফেলে। এক পর্যায়ে তার শার্টের পকেটে রাখা সাড়ে আট হাজার টাকা ছিনতাই করে হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা।

ঘটনার পর আশপাশের লোকজন আহত আলমগীরকে উদ্ধার করে সদরের জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে সদর মডেল থানায় গিয়ে এ ব্যাপারে তিনি লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।

সদর মডেল থানার এসআই পরিমল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্তদের গ্রেফতার করতে মাছুয়াপাড়া ও আমলাপাড়া এলাকায় অভিযান চালিয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তারের করতে চেষ্টা করছি।

সদর উপজেলা এলাকার দায়িত্বে থাকা অ্যাডিশনাল এসপি মেহেদি ইমরান সিদ্দিকী বলেন, অভিযোগ গ্রহণ করে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি এবং অভিযুক্তদের গ্রেপ্তারের অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর রাত আটটার দিকে চাষাঢ়া শহীদ মিনারের সামনে মোবাইল চোর আখ্যা দিয়ে শান্ত নামে শনির আখড়া এলাকার এক যুবককে প্রকাশ্যে মার ধরসহ এমন ফিল্মি স্টাইলে তাণ্ডব চালায় স্থানীয় কিশোর গ্যাং। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..