জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৬৮৩ বার পঠিত
জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, কোন জনপ্রতিনিধি বিচার ব্যবসায় জড়াবেন না। আপনাদের কাজ জনগনের সেবা করা। জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না। অনেক রহম করেছি আর না। ডিস লাইন নিয়ে ভাগাভাগি করে মারামারি করা বন্ধ করেন। জনপ্রতিনিধিরা কোনভাবেই এই কাজে (ডিস লাইন) লিপ্ত হবেন না।

শনিবার ১৭ অক্টোবর সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বন্দর উপজেলা পরিষদের নবনির্মিত ভবন, বঙ্গবন্ধু মুর‌্যাল, বঙ্গবন্ধু কর্নার, ভিক্ষুক পুর্নবাসন, শিশু পার্ক, মহিলাদের নামাজ ঘর শুভ উদ্বোধনসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও ৩৮ বিসিএস এ উত্তীর্ণদের সংবর্ধনা এবং আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বিভিন্ন উপজেলার সার্বিক উন্নয়ন ও অগ্রগতি বিষয়ের পাশাপাশি (কতিপয় জনপ্রতিনিধি/নেতাদের উদ্দেশ্য করে) এসব মন্তব্য করেন।

এসময় তিনি উপজেলার নবনির্মিত নতুন ভবন সহ নানা প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া করোনাকালে বাংলাদেশ সরকারের সফল ভুমিকা, উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ক আলোচনা, প্রয়াত জেলা জাপা’র সভাপতি আলহাজ্ব আবুল জাহেরের স্মৃতিচারন করেন।

বন্দর উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন,সেলিম ওসমানের সহধর্মিণী বেগম নাসরিন ওসমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সহধর্মিণী রোকেয়া সুলতানা লাকী।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ, বন্দর উপজেলা পরিষদের ৫টি ইউপি চেয়ারম্যান, নাসিক’র বিভিন্ন ওয়ার্ড কাউন্সিল ও উপজেলা বিভিন্ন দপ্তরের অফিসাররা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..