জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আজমেরী ওসমানের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে আজমত আলীর শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মজিবুর রহমানের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আমিরের শুভেচ্ছা ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে মীর হোসেন মীরুর শুভেচ্ছা

জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৯১ বার পঠিত
জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স

জালকুড়ি দক্ষিণ পাড়া এলাকার জামান বক্স নামের এক ব্যাক্তির নামে আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে। জামান বক্স জালকুড়ি দক্ষিণ পাড়া এলাকায় নারায়ণগঞ্জের স্বনামধন্য বিভিন্ন আওয়ামী লীগ নেতা ও ক্ষমতাসীন দলের এক এমপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করছে বলে জানা যায়। বেপরোয়া এই জামান বক্সের চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী।

জামান বক্স জালকুড়ি দক্ষিণ পাড়া এলাকার রসুল বক্সের ছেলে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, জালকুড়ি দক্ষিণ পাড়া এলাকাবাসীর কাছ থেকে জামান বক্স ভয়ভীতি ও ক্ষমতাসীন দলের কর্মী পরিচয় দিয়ে বিভিন্ন ভাবে অর্থ হাতিয়ে নিচ্ছেন। আওয়ামী লীগ নেতা ও ক্ষমতাসীন দলের এক এমপির নাম ভাঙ্গিয়ে অর্থ হাতিয়ে নেয়া সহ বিভিন্ন অপকর্ম করে বেড়ান জামান বক্স।

নাম প্রকাশ না করার শর্তে ভুক্তভোগীরা জানায়, জালকুড়ি দক্ষিণ পাড়া এলাকায় ভবন বা বাড়ি নির্মাণকারীরা প্রতিনিয়ত জামান বক্সের চাঁদাবাজির শিকার হচ্ছেন। ক্ষমতাসীন সংগঠনের নামে সাইনবোর্ড লাগিয়ে যেনতেন করে দলীয় অফিস বানিয়ে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছেন। চাঁদা আদায়ের কৌশল হিসাবে বলেন- আমাদের কাছ থেকে ইট, বালু, সিমেন্ট, রড ও খোয়া না নিলে বাড়ি নির্মাণ করতে দেওয়া হবে না। তাছাড়াও বৈদ্যুতিক লাইন ও বাড়ির পানি নিস্কাশনের জন্য ড্রেনে লাইন দিতেও টাকা নেন এই জামান বক্স। চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে অনেকে ক্ষোভে জমি বিক্রি করে দিচ্ছেন বলেও কয়েকজন ভুক্তভোগী জানান।

এ বিষয়ে জানতে জামান বক্সের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব অভিযোগ মিথ্যা। আমার বাবার যা আছে, আল্লাহর রহমতে তা যথেষ্ট। এসব কাজের সাথে আমি জড়িত না।

এ বিষয়ে এলাকাবাসী নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..