ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৩৮৬ বার পঠিত
ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাত করেছে শরীরচর্চা প্রতিষ্ঠান মালিকদের সংগঠন নারায়ণগঞ্জ জিম ওনার্স এসোসিয়েশন।

এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ চঞ্চল ও সাধারণ সম্পাদক এনামুল হক ফেরদৌস’র নেতৃত্বে একটি দল জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, এএসপি জাহেদ পারভেজ চৌধুরী ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সংগঠনের প্রধান উপদেষ্টা তানভীর আহমেদ টিটু’র সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় নেতারা সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

এ সময় জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এসোসিয়েশনের পাশে থাকার আশ্বাস দিয়ে বলেন, সুস্থ জাতি গঠনে সুস্থ দেহের কোন বিকল্প নেই। শরীর সুস্থ রাখতে হলে নিয়মিত শরীরচর্চা করা প্রয়োজন। এতে একদিকে যেমন শরীর সুস্থ থাকে অন্যদিকে যুবসমাজ মাদক থেকে দূরে থাকে।

সাক্ষাতকালে পুলিশ সুপার জায়েদুল আলম ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু এসোসিয়েশনের যে কোন প্রয়োজনে পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

সাক্ষাতকালে এসোসিয়েশনের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..