তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ

তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২১০ বার পঠিত
তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার

ফতুল্লায় ইন্টারনেটের বকেয়া বিল চাওয়ায় ইউপি সদস্য জাকির ওরফে ডাকাত জাকির ও তার সহোযোগী সন্ত্রাসীরা মাইক্রো লিংক নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুরসহ প্রতিষ্ঠানটির পরিচালক পাপ্পুকে পিটিয়ে রক্তক্ত জখম করেছে। এ সময় হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে থাকা ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। ঈদের আগের দিন সোমবার (২ মে) দুপুর ২টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মাইক্রো লিংক নামক ইন্টারনেট ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক দাপা ইদ্রাকপুরের সিরাজুল ইসলামের পুত্র পাপ্পু বাদী হয়ে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার জাকিরসহ অজ্ঞতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত দায়ের করেছে।

পাপ্পুর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, পাপ্পু একজন ইন্টারনেট ব্যবসায়ী। অভিযুক্ত জাকির তার প্রতিষ্ঠান থেকে ইনৃটারনেটের লাইন সংযোগ নিয়ে ব্যবহার করে আসছে। গত দুই মাসের ইন্টারনেটের বিল বকেয়া থাকায় তা পরিশোধের জন্য বাসায় গিয়ে তাগিদ দেয়। এর জের ধরে সোমবার দুপুরে ইউপি সদস্য জাকির ওরফে ডাকাত জাকির সহ অজ্ঞাতনামা ৫/৬ জন বাদীর ব্যবসা প্রতিষ্ঠানে এসে অতর্কিত ভাবে হামলা চালিয়ে ভাংচুর সহ পাপ্পুকে মারধর করে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে হামলাকারীরা ক্যাশ বাক্স ভেঙে ফেলে রক্ষিত থাকা ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় হামলাকারীরা। পাপ্পুর ডাক চিৎকারে তার নিকটাত্মীয় স্বজনরা এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে এবং আরো হুমকি দিয়ে যায় ‌‌‘তরে মারছি, আরো মারমু’। পরে পাপ্পুকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, বেপরোয়া ডাকাত জাকির মেম্বার হওয়ার পর থেকেই মানুষকে নানাভাবে হয়রানি করছে। স্থানীয়দের অভিমত, ডাকাত জাকির লেবাস পাল্টালেও স্বভাব পাল্টায়নি।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানায়, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..