ধলেশ্বরীর তীরে’র আত্মপ্রকাশ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ধলেশ্বরীর তীরে’র আত্মপ্রকাশ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ধলেশ্বরীর তীরে’র আত্মপ্রকাশ

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৩১৫ বার পঠিত
ধলেশ্বরীর তীরে’র আত্মপ্রকাশ

সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক গ্রুপ ‘ধলেশ্বরীর তীরে’ সামাজিক সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করেছে। আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে ফেসবুক গ্রুপটিকে সাংগঠনিক রূপ দেওয়া হয়।

সংগঠনটিকে এগিয়ে নিতে মঙ্গলবার (২৬ মে) প্রখ্যাত চিকিৎসক ডা. একে শফিউদ্দিন আহাম্মেদ মিন্টুকে আহবায়ক ও সাংবাদিক আব্দুল্লাহ আল ইমরানকে সদস্য সচিব করে ৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। ৫ সদস্যের এই কমিটিতে যুগ্ম আহবায়ক তুহিন চৌধুরী, সদস্য সাংবাদিক মোহাম্মদ নেয়ামত উল্লাহ ও জিয়াউর রহমান ফকির।

মঙ্গলবার বিকেলে বক্তাবলীর কানাইনগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভায় ডা. শফিউদ্দিন মিন্টু বলেন, আমরা আমাদের সাধ্য ও সামর্থ্যটুকু দিয়ে এলাকার ভালো ও উন্নয়ণমূলক কাজে নিষ্ঠা, সততা ও আন্তরিকতার সাথে অংশগ্রহণ করার চেষ্টা করব। এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্য থেকে সকল সাদা মনের মানুষ গুলোকে একত্রিত করে আমরা সম্মিলিতভাবে ভালো কাজগুলো করার চেষ্টা করবো আমাদের শ্লোগান থাকবে “সকল ভালো কাজ আমরা সম্মিলিতভাবে করব”।

সাংবাদিক আব্দুল্লাহ আল ইমরান বলেন, ‘ধলেশ্বরীর তীরে’ সামাজিক সংগঠনটির সুন্দর আত্মপ্রকাশ ঘটল সবার সম্মিলিত প্রচেষ্টায়। সংগঠনটির আহবায়ক সহ সকল সদস্যকে ধন্যবাদ জানাই। তাদের পরিশ্রম ও সহযোগীতায় সামাজিক যোগাযোগ মাধ্যম গ্রুপ থেকে সামাজিক সংগঠনে রূপ নিল। এই সংগঠনের সাফল্যের লক্ষ্যে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আপনাদের সহযোগীতায় তা পূরণ করতে আমি সচেষ্ট হবো ইনশাআল্লাহ্।

সভায় ডা. শফিউদ্দিন আহাম্মেদ মিন্টুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, খোরশেদ মাষ্টার, আবুল হাসেম, মোঃ নওশাদ আলী, মোখলেছুর রহমান, আনোয়ার হোসেন, মতিউর রহমান ফকির, বাছির সরদার, মোঃ শরিফউদ্দিন, সাংবাদিক ইকবাল হোসেন, জিয়াউর রহমান ফকির, কামরুজ্জামান খোকা, রোটারিয়ান নুরুজ্জামান জিকু, সাংবাদিক আবুল কালাম আজাদ, মাশফিকুর রহমান শিশির, ইউপি সদস্য রাসেল চৌধুরী, নজরুল ইসলাম, হাজী আবুল কাশেম, আব্দুর রহিম, রাসেল প্রধান, সাইদুর রহমান, আল আমিন, রাশেদুল ইসলাম সুমন, আক্তার হোসেন ও বিয়াদ চিশতি প্রমূখ।

সাংবাদিক মোহাম্মদ নেয়ামত উল্লাহ’র সঞ্চালনায় সভায় সংগঠনের আগামী দিনের কর্মপরিকল্পনা, সংগঠনের কার্যালয় ও সদস্য সংগ্রহ সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..