ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৮৩৭ বার পঠিত
ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের ঈদের শুভেচ্ছার পাশাপাশি সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা জানিয়েছেন অনলাইন নিউজপোর্টাল ‌‘নারায়ণগঞ্জের কাগজ’-এর স্বাস্থ্যবিষয়ক সংবাদদাতা জাকির হোসাইন জামিল।

বুধবার (৩০ জুলাই) অনলাইন নিউজপোর্টাল ‌‘নারায়ণগঞ্জের কাগজ’-এর স্বাস্থ্যবিষয়ক সংবাদদাতা জাকির হোসাইন জামিল বলেন, দেশবাসীকে জানাই ঈদুল আজহার শুভেচ্ছা।

পাঁচ মাস ধরে করোনার কারণে জনজীবন বিপর্যস্ত। অর্থনৈতিকভাবে মানুষ চরম দুর্দশাগ্রস্ত। দেশের এক তৃতীয়াংশ বন্যায় কবলিত। কৃষকের ফসল নষ্ট হয়ে গেছে। নদী ভাঙনে বহু মানুষের জমি জিরাত ঘর-বাড়ি, স্কুল মসজিদ বিলীন হয়ে যাচ্ছে। মানুষ ঈদ আনন্দ ভোগ করা থেকে বঞ্চিত। ঈদ শুভেচ্ছার সঙ্গে সঙ্গে সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

তিনি বলেন, করোনা মহামারীর ভয়াবহতার মধ্যেও ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন, এই দোয়া করি। পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক- এই শুভ প্রত্যয়ে আবারও ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..