নারায়ণগঞ্জে কিছু লোক আছে আদর-বাদর টাইপ : শামীম ওসমান
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জে কিছু লোক আছে আদর-বাদর টাইপ : শামীম ওসমান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জে কিছু লোক আছে আদর-বাদর টাইপ : শামীম ওসমান

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৪ বার পঠিত
নারায়ণগঞ্জে কিছু লোক আছে আদর-বাদর টাইপ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে কিছু কিছু লোক আছে আদর-বাদর টাইপ। গালাগালি করে বক্তব্য দেয়। নিজেরা বক্তব্য দেয়, নিজেরাই শুনে। আমরা তোমাদের মতো পাগল-ছাগল নিয়ে চিন্তাই করি না। আমাদের ছাত্রলীগ যুবলীগও তোমাদের নিয়ে চিন্তা করে না। তোমাদের জন্য আমাদের মহিলা লীগ, যুব মহিলা লীগই যথেষ্ঠ। ওনাদের ঝাড়ুর বাড়ি খেলেই পালাবে। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে শহরের চাষাঢ়া রাইফেলস ক্লাবে ছাত্রলীগের এক সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেন, একটা কথা বলতে চাই, আমি থাকি বা না থাকি; আপনারা কিছু করতে পারবে না। আমরা যদি একবার জনগণের কাছে বিচার দেই, জনগন কিন্তু আপনাদের ছাড় দিবে না। অমুকের উকিল মা, তমুকের উকিল বাপ দিয়ে কোন কাজ হবে না।

তিনি বলেন, নারায়ণগঞ্জে পিপীলিকার পাখা গজিয়েছে। আপনারা বোমা ব্লাস্ট করিয়েছিলেন। নারায়ণগঞ্জে এমন কোনো চেষ্টা করবেন না। আপনাদের কারণে ২০০১ সালে আমাদের শত শত নেতাকর্মীরা বাসায় ফিরতে পারে নাই। কত মানুষকে পুড়িয়ে মেরেছেন। আপনারা কি করতে চাচ্ছেন সেটা যদি বাংলাদেশ হাতে গোনা ১০-১২ জন খবর রাখে, তাদের মধ্যে শামীম ওসমান একটা। ২০০৮ সালে বিএনপি ২৯ আসন পেয়েছিল। সুষ্ঠু নির্বাচন হলে এবার ২৫ আসনও পাবে না। তারা নিজের দলের নেতাদের হত্যা করে ইস্যু তৈরির চেষ্টা করবে। কিন্তু কিছুই করতে পারবে না।

শামীম ওসমান আরও বলেন, আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে নারায়ণগঞ্জে। এ বায়তুল আমানে বাংলাদেশের সংবিধানের খসড়া লেখা হয়েছে। অনেকে স্বাধীনতার ঘোষক হতে চান। ওরা চায় নারায়ণগঞ্জ থেকে একটা ম্যাসেজ থ্রো করতে। যারা জঙ্গিবাদ মৌলবাদ করতে চায় তাদের রুখে দিতে ছাত্রলীগ যে প্রোগ্রাম হাতে নিয়েছে আমি তাদের চিন্তাধারায় মুগ্ধ।

ছাত্রলীগ আমাদের সন্তান সংগঠন। তাদের উৎসাহিত করা আমাদের নৈতিক দায়িত্ব। এ ছাত্রলীগ বার বার রক্ত দিয়েছে। এরাই হাতে অস্ত্র নিয়ে ঘরে ঘরে দুর্গ গড়েছে। আমরাও রাজপথ রক্তে রঞ্জিত করে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। ছাত্রলীগ নেতাদের বলব যাদের সামনে আনবেন সিএস, আরএস ও পর্চা দেখে আনবেন। আমরা দেওয়ার মত লোক চাই। খাই খাই লোক চাই না।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..