নারায়ণগঞ্জে ফিরে এসেছে রায়হান, খুশিতে আত্মহারা পরিবার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জে ফিরে এসেছে রায়হান, খুশিতে আত্মহারা পরিবার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব

নারায়ণগঞ্জে ফিরে এসেছে রায়হান, খুশিতে আত্মহারা পরিবার

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৫০৩ বার পঠিত
নারায়ণগঞ্জে ফিরে এসেছে রায়হান, খুশিতে আত্মহারা পরিবার

আল-জাজিরা টিভিতে অভিবাসীদের নিয়ে সাক্ষাৎকার দিয়ে গ্রেফতার হওয়া বাংলাদেশি রায়হান কবির দেশে ফিরে আসার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বাবা-মা। শুক্রবার রাত দেড়টায় দেশে পৌঁছান। সেখান থেকে ভোরে বন্দরের শাহী মসজিদ এলাকায় নিজ বাড়িতে ফেরেন রায়হান।

রায়হানের বাবা শাহ আলম বলেন, ‘মালয়েশিয়া থেকে খালি হাতে এসেছে রায়হান। সে মালয়েশিয়াতে উচ্চশিক্ষার জন্যই গিয়েছিল। তার সার্টিফিকেটসহ সব কাগজপত্র সেখানে রয়ে গেছে। তবে সেসব না পেলেও আমার দুঃখ নেই। একটাই চাওয়া ছিল- আমার ছেলে যেন জীবিত ফিরে আসে। আমার আর ওকে দেশের বাইরে পাঠানোর ইচ্ছা নাই। ঘরের ছেলে ঘরেই থাকুক। দেশে যে কাজ পাবে তাই করবে।

তিনি আরো বলেন, শুক্রবার রাত ২টায় এয়ারপোর্টে রায়হানকে আনতে যাই। রায়হান পৌনে ২টায় এয়ারপোর্ট থেকে বের হয়। এর আগে, রাত পৌনে ৯টায় শেষ কথা হয় তার সঙ্গে। তখন সে মালয়েশিয়া থেকে দেশের উদ্দেশে রওনা দিচ্ছে বলে জানিয়েছিল।

উল্লেখ্য, গত ৩ জুলাই আল-জাজিরার ইংরেজি অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘লকডআপ ইন মালয়েশিয়ান লকডাউন-১০১ ইস্ট’ শীর্ষক এক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়। তাতে প্রবাসী শ্রমিকদের প্রতি লকডাউন চলাকালে দেশটির সরকারের নিপীড়নের বিষয়টি উঠে আসে। আল-জাজিরার ওই প্রামাণ্য প্রতিবেদনে মহামারি চলাকালে অভিবাসীদের আটক ও জেলে পাঠানোর মাধ্যমে মালয়েশিয়া সরকার বৈষম্যমূলক আচরণ করছে বলে বক্তব্য দেন রায়হান কবির। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মালয়েশিয়ার পুলিশ তার বিরুদ্ধে সমন জারি করে। ২৪ জুলাই তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..