নারায়ণগঞ্জ বন্ধুসভার প্রথম সভা ও শীতের পিঠা উৎসব
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নারায়ণগঞ্জ বন্ধুসভার প্রথম সভা ও শীতের পিঠা উৎসব
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ বন্ধুসভার প্রথম সভা ও শীতের পিঠা উৎসব

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৮৯ বার পঠিত
নারায়ণগঞ্জ বন্ধুসভার প্রথম সভা ও শীতের পিঠা উৎসব

শীতের মৌসুমের আমেজে নারায়ণগঞ্জ প্রথম আলো বন্ধুসভা কার্যনির্বাহী কমিটি ২০২৩ এর প্রথম সভা ও শীতের পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৬ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় কালিবাজার বন্ধুসভার নিজস্ব কার্যালয়ে এ সভা ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

শীতের হরেক রকম পিঠার আয়োজনে ও নতুন পুরাতন বন্ধুদের জমজমাট উপস্থিতিতে প্রাণবন্ত হয়ে উঠে নারায়ণগঞ্জ বন্ধুসভার কার্যালয় ও শীতের পিঠার উৎসব। শীতের পিঠা উৎসবে স্থান পায় গ্রামের চিরচেনা ভাপা, চিতই, পাটিসাপটা, পুলি পিঠা, তেলের পিঠা ও ঝিনুক পিঠা সহ বিভিন্ন রকমারি পিঠা।

এর আগে ২০২৩ সালের বন্ধুসভার প্রথম সভার শুরুতেই নারায়ণগঞ্জ প্রথম আলো বন্ধুসভা ২০২২ সালের কমিটির সভাপতি উজ্জ্বল উচ্ছ্বাস ২০২৩ সালের নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন এবং সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে তাদের দায়িত্ব বুঝিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রথম আলো নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মজিবুল হক তালুকদার পলাশ, নারায়ণগঞ্জ বন্ধুসভার সভাপতি মনিকা আক্তার, সাবেক সভাপতি সাব্বির আল ফাহাদ, সাবেক সভাপতি ও কার্যনির্বাহী সদস্য আফরিন সুলতানা জেমী, উজ্জ্বল উচ্ছ্বাস, সহ-সভাপতি মোঃ হাসানুজ্জামান, সাবেক সহ-সভাপতি আরাফাত বাপ্পি, সাধারণ সম্পাদক নয়ন আহমেদ, যুগ্ম সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, জহিরুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক ডা. গাজী খায়রুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান সোয়ান, দপ্তর সম্পাদক ইয়াছিন ইসলাম সাকিব, প্রশিক্ষণ সম্পাদক সুবর্ণ তিথী, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক শিউলি ফুল স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক গাজী ওমর ফারুক, মুক্তিযুদ্ধ ও গবেষনা সম্পাদক মোঃ ইমরান নাজির, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নুসরাত জাহান আনকা ও ম্যাগাজিন সম্পাদক নাসরিন আক্তার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সাধারণ সদস্য মোঃ ইউসুফ কবির, মাইনুল ইসলাম মাসুম, অর্পিতা হোসেন, ইরফা হোসেন অথৈ, রবিন প্রধান, সেলিম খান, রুহুল আমিন, হাবিব সিদ্দীক ও এ আর পারভেজ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..