নৌকায় বিএনপি : আ’লীগ নেতা সানাউল্লার আক্ষেপ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
নৌকায় বিএনপি : আ’লীগ নেতা সানাউল্লার আক্ষেপ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

নৌকায় বিএনপি : আ’লীগ নেতা সানাউল্লার আক্ষেপ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৩৪ বার পঠিত
নৌকায় বিএনপি : আ’লীগ নেতা সানাউল্লার আক্ষেপ

সম্প্রতি কুতুবপুরে আওয়ামী লীগ নেতা পাশ কাটিয়ে বিএনপির বহিস্কৃত নেতা মনিরুল আলম সেন্টুকে নৌকার জন্য মনোনীত করাসহ ত্যাগী নেতাদের বাদ দিয়ে হাইব্রীড কিংবা দলছুট নেতাদের নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানাউল্লাহ আক্ষেপ করেছেন।

তিনি তার নিজস্ব ফেসবুকে লেখেন ‍“আওয়ামী লীগ দেউলিয়াত্বের প্রকাশ করলো। ১৩ বছর ক্ষমতায় থেকে আওয়ামী লীগ জনপ্রিয় নেতৃত্ব তৈরি করতে পারেনি। বিএনপির বহিস্কৃত নেতাকে নৌকার মাঝি হিসাবে বেছে নিতে হলো। এখানেই বিএনপি সফল আওয়ামী লীগ ব্যর্থ।”

গুঞ্জন রয়েছে কুতুবপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে বিএনপি থেকে বহিস্কৃত নেতা মনিরুল আলম সেন্টুকে। এ খবরে কুতুবপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..