পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডল পাচার, আটক ৩
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডল পাচার, আটক ৩
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডল পাচার, আটক ৩

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭০৩ বার পঠিত
পণ্য পরিবহনের আড়ালে ফেনসিডল পাচার, আটক ৩

নারায়ণগঞ্জের কাগজ : পণ্য পরিবহনের আড়ালে কাভার্ড ভ্যানে ফেনসিডিল পাচারকালে নারায়ণগঞ্জে তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী।

এর আগে একইদিন ভোররাতে জেলার সোনারগাঁ উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর মেঘনাঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- জহিরুল আলম (৩২), জামাল হোসেন (২৮) ও আকাশ (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী জানান, আটক আসামিরা চট্টগ্রাম থেকে একটি হলুদ রঙের কাভার্ড ভ্যানে তুলা বোঝাই করে ঢাকার দিকে যাচ্ছিল। পরে গোপন সংবাদে র‌্যাব সদস্যরা ওই কাভার্ড ভ্যানটিতে তল্লাশি চালিয়ে তুলার আড়ালে লুকিয়ে রাখা ৪৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। এরই ধারাবাহিকতায় তারা নারায়ণগঞ্জ ও ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয়সহ এসবের সরবরাহ করে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..