ফতুল্লার আবজাল হত্যাকাণ্ডের মূলহোতা রাজু প্রধান গ্রেপ্তার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লার আবজাল হত্যাকাণ্ডের মূলহোতা রাজু প্রধান গ্রেপ্তার
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা

ফতুল্লার আবজাল হত্যাকাণ্ডের মূলহোতা রাজু প্রধান গ্রেপ্তার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৪০ বার পঠিত
ফতুল্লার আবজাল হত্যাকাণ্ডের মূলহোতা রাজু প্রধান গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লার ‘আবজাল প্রধান’ হত্যাকাণ্ডের মূলহোতা রাজু প্রধানকে মুন্সিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানার আমতলি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। রাজু প্রধান (৩৫) ফতুল্লার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ির রিয়াজ প্রধানের ছেলে।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য গ্রেপ্তার আসামিকে ফতুল্লা থানার মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

জানাগেছে, ভিকটিম আবজাল প্রধান ছিলেন একজন সিমেন্ট ব্যবসায়ী। তার সঙ্গে গ্রেপ্তার আসামি রাজু প্রধানের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

গত ৬ এপ্রিল আবজাল প্রধান প্রতিদিনের মতো ব্যবসায়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে দেওভোগ মাদরাসা মার্কেট সংলগ্ন হাসেমবাগ যাওয়ার সময় রাজু প্রধান ও তার সঙ্গে ১৫/১৬ জনের একটি সন্ত্রাসী দল আবজালকে দেশিয় ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে।

আসামি রাজু ভিকটিম আবজালকে ধারালো রামদা দিয়ে মাথায় আঘাত করে ও তার সঙ্গীরা এলোপাতারিভাবে কুপিয়ে মারাত্মক আহত ও অঙ্গহানি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরবর্তীতে আবজালকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রাজু প্রধান হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় দুইটি হত্যা মামলা, একটি অস্ত্র মামলা, তিনটি ডাকাতি মামলা ও ১০টি মাদক মামলাসহ বিভিন্ন অপরাধের মোট ২৩টি মামলা চলমান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..