ফতুল্লার ধর্মগঞ্জে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লার ধর্মগঞ্জে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ফতুল্লার ধর্মগঞ্জে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৮৬ বার পঠিত
ফতুল্লার ধর্মগঞ্জে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় পলিথিন কারখানা সহ আশেপাশের ৬/৭টি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ২৮ জুলাই ভোর ৪টায় ফতুল্লার মধ্য ধর্মগঞ্জ ঢালীপাড়া এলাকার চিশতিয়া মার্কেটের পিছনে সুমনের পলিথিন কারখানা থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বিসিক ফায়ার সার্ভিসের একটি টিম দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেছে।

এ ঘটনায় ‘আপন মেটাল ফ্যাক্টরী এন্ড ওয়ার্কশপ’ নামে একটি প্রতিষ্ঠান সহ ৬/৭টি দোকানে ব্যাপক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ অগ্নিকান্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এলাকাবাসী জানান, এই এলাকা (ঢালীপাড়া) গণবসতিপূর্ণ। এর মাঝখানে একটি পলিথিন কারখানা মানে কয়েক হাজার মানুষের জন্য ঝুকিপূর্ণ। সুমনের পলিথিন কারখানা থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

ক্ষতিগ্রস্থ ‘আপন মেটাল ফ্যাক্টরী এন্ড ওয়ার্কশপ’ এর মালিক কবির হোসেন জানান, আমার কারখানা বৈদ্যুতিক মোটর, বৈদ্যুতিক তার ও সার্কিট ব্রেকার সহ বিভিন্ন ধরনের ইলেকট্রিক সরঞ্জামাদি বিক্রি করা হয়। আমার এই ফ্যাক্টরীর সামনে আরো ৬/৭টি দোকান রয়েছে। যতটুকু শুনেছি পলিথিন কারখানা থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে আগুনে আমার ১৫/২০ লাখ টাকা ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..