ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ৬৫৭ বার পঠিত
ফতুল্লায় চাঁদাবাজি মামলায় শিল্পপতি তাপু গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শিল্পপতি ও স্থানীয় দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় হোসেন জুট মিলের মালিকের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়। বুধবার (২৮ অক্টোবর) রাতে ফতুল্লার শীষমহল এলাকা থেকে তাপুকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ফতুল্লা থানা এলাকার ধর্মগঞ্জের মৃত আঃ মজিদের ছেলে তোফাজ্জাল হোসেন তাপুকে সাত (৭) দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায় পুলিশ।

ওই দিনই সন্ধ্যায় ফতুল্লার শীষমহল এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তাপু, তার সহযোগী কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে মামলা করেন।

এর আগে ইউনাইটেড অ্যাসোসিয়েশনে জুয়া খেলার সময় ৮ সহযোগীসহ গ্রেফতার হয়েছিলেন শিল্পপতি তাপু। তার বিরুদ্ধে ভূমিদস্যুতারও অভিযোগ রয়েছে।

সৈয়দ মেহেদী হোসেন মামলায় উল্লেখ করেন, হোসেন জুট মিলের পাশে বাউন্ডারি ও দেয়াল করা একটি জায়গা দখলের জন্য চেষ্টা করে আসছিলেন তাপু। জমির জন্য তাকে ২০ লাখ টাকা দিতে হবে নতুবা জমি দখল করে নিয়ে যাবে এমন হুমকি দেয়ার পর জায়গা দখলের জন্য দেয়াল ভেঙে তাপুর নামে সাইনবোর্ড লাগিয়ে দেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..