ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৫৮২ বার পঠিত
ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা

করোনাকালেও থেমে নেই ফতুল্লা শিল্পাঞ্চলের শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী মিজান ওরফে কেমিস্ট মিজানের মাদক তথা ফেনসিডিল ব্যবসা। মাদক ব্যবসার শুরুর দিকে সীমান্তবর্তী ভারত থেকে ফেনসিডিল এনে স্থানীয় বাজারে বিক্রি করলে ও বর্তমানে কেমিস্ট মিজান নিজেই ফেনসিডিল তৈরী করে স্থানীয় মাদক বাজারে সরবরাহ করছে।

কেমিস্ট মিজানের তৈরী ফেনসিডিল সরবরাহের দ্বায়িত্বে রয়েছে তার দীর্ঘদিনের পথচলার সহোযোগী দাপা বেপারীপাড়ার নাজমুল ও ডাকাত ইয়াসিন। এই দুইয়ের যোগসাজশে কেমিস্ট মিজানের তৈরী ফেনসিডিল ফতুল্লা থানার কাশিপুর, শিল্পনগরী, শিবু মার্কেট, লামাপাড়া, মাসদাইর, সদর থানার বাবুরাইল, শীতলক্ষ্যার মোড় সহ জেলার বিভিন্ন এলাকাজুড়ে বিভিনৃন মাদক বিক্রেতাদের নিকট অভিন্ন কৌশলে সরবরাহ করা হচ্ছে মাদক।

নির্ভরযোগ্য একাধিক সূত্র মতে, দীর্ঘ এক যুগের ও বেশী সময় ধরে ফতুল্লার মাদক বাজারে দাবড়ে বেড়ানো মিজান ওরফে কেমিস্ট মিজান এক সময় দাপা বেপারীপাড়া এলাকায় বসবাস করলেও বর্তমান সময়ে সে আত্নগোপনে থেকে নাজমুল, ডাকাত ইয়াসিন, শওকত ও তার স্ত্রীকে ব্যবহার করে চালিয়ে আসছে ফেনসিডিল ব্যবসা। শুরুর দিকে সীমান্তবর্তী ভারতীয় ফেনসিডিল ব্যবসায়ীদের নিকট থেকে ফেনসিডিল এনে স্থানীয় বাজারে ফেনসিডিল সরবরাহ করতো কেমিস্ট মিজান, নাজমুল সহ তার সহোযোগী মাদক ব্যবসায়ীরা।

সময় পরিবর্তনের সাথে সাথে মিজান নিজেই রপ্ত করে নেয় ফেনসিডিল তৈরী করার বিষয়বস্ত। নিজেই ফেনসিডিল তৈরী করে বাজারজাত করায় মাদক বাজারের ব্যবসায়ীদের নিকট মিজান অল্প সময়ের ব্যবধানে কেমিস্ট মিজান হিসেবে পরিচিতি লাভ করে। একই সাথে তার মাদক ব্যবসার বিস্তার লাভ করে সর্বত্র।

সূত্রটির দাবী, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিমীর ভয়ে কেমিস্ট মিজান বর্তমানে আত্নগোপনে থাকলেও তার সহোযোগীদের ব্যবহার করে চালিয়ে আসছে নিজের তৈরি ফেনসিডিল ব্যবসা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..