ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩৫৮ বার পঠিত
ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি রিকশার গ্যারেজ থেকে আব্দুল কাদের নামে ওই গ্যারেজের ম্যানেজারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ফতুল্লার লামাপাড়া এলাকার নূর মোহাম্মদের রিকশা গ্যারেজ থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশটি ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহত আব্দুল কাদের (৩৫) নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার আমপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আব্দুল কাদের ওই গ্যারেজের ম্যানেজার পদে চাকরি করতেন এবং গ্যারেজেই থাকতেন।

নিহতের ভাই চাঁন মিয়া বলেন, রাতে রিকশার ভাড়া তুলে গ্যারেজেই ঘুমিয়ে পড়েন কাদের। সকালে গ্যারেজে লোকজন এসে তার মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে আমাদের খবর দেন। এরপর পুলিশ এসে লাশ নিয়ে যায়। আব্দুল কাদেরের স্ত্রী ও এক শিশুকন্যা রয়েছে গ্রামের বাড়িতে।

এ বিষয়ে এসআই বায়েজিদ জানান, মৃতদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..