ফতুল্লায় বেপরোয়া পুলিশের সোর্স সিএনজি লিটন ও ইসমাইল
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় বেপরোয়া পুলিশের সোর্স সিএনজি লিটন ও ইসমাইল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ফতুল্লায় বেপরোয়া পুলিশের সোর্স সিএনজি লিটন ও ইসমাইল

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৪০০ বার পঠিত
ফতুল্লা বেপরোয়া পুলিশের সোর্স সিএনজি লিটন ও ইসমাইল

সোর্স পরিচয়দানকারী সিএনজি লিটন ও ভুইট্টা ইসমাইল আবারো বেপরোয়া হয়ে উঠেছে। মাদক ব্যবসা, ছিনতাই, চুরি ও ডাকাতি সহ বিভিন্ন অপকর্ম করে চলছে। দাপিয়ে বেড়াচ্ছে ফতুল্লার মাহমুদপুর, ভুইগড় ও দেলপাড়া এলাকায়।

স্থানীয়দের তথ্য মতে, সরকারদলীয় প্রভাবশালী একটি মহলের ছত্রছায়ার পাশাপাশি পুলিশের কথিত সোর্স সিএনজি লিটন ও ভুইট্টা ইসমাইল নিয়ন্ত্রণ করছে ফতুল্লার মাহমুদপুর, ভুইগড় ও দেলপাড়া এলাকার সিংহভাগ মাদক বাজার। আর মাদক বাজারে প্রভাবশালী মাদক ব্যবসায়ী পুলিশের সোর্স ভুইট্টা ইসমাইল। তাদের রয়েছে প্রায় এক ডজনেরও বেশী সেলসম্যান বা খুচরা বিক্রেতা। এছাড়াও বিচ্ছিন্ন ভাবে রয়েছে প্রায় অর্ধ শতাধিক খুচরা মাদক বিক্রেতা। প্রতিটি মাদক স্পট থেকে মাসোহারা নিয়ে তাদেরকে সর্ব প্রকার সহযোগিতা করে আসছে সোর্স পরিচয়দানকারী সিএনজি লিটন ও ভুইট্টা ইসমাইল। সোর্স সিএনজি লিটনের মাদক ব্যবসায়ীদের শেল্টার দেওয়া ছাড়াও রয়েছে ৪/৫টি সিএনজি। তার এই সিএনজি দিয়েও সাইনবোর্ড এলাকায় ছিনতাই কার্যক্রম চালিয়ে থাকেন বলে জানা যায়।

তথ্য মতে, সোর্স পরিচয়দানকারী সিএনজি লিটনকে গ্রেপ্তার করেছিল ফতুল্লা মডেল থানার তৎকালীন কর্মরত এএসআই কালাম মিয়া। জেল থেকে বেরিয়ে হয়ে যায় পুলিশের সোর্স। যেকোনো মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেপ্তার হলে পরবর্তীতে তারা হয়ে যায় সোর্স। আর এই সোর্স পরিচয়ে দিব্যি গড়ে তোলে মাদকের সাম্রাজ্য। বর্তমানে পুলিশের সোর্স সিলমোহর লাগিয়ে সিএনজি লিটন ও ভুইট্টা ইসমাইল মাদক ব্যবসা করতে মাদক ব্যবসায়ীদের শেল্টার দিয়ে যাচ্ছে।

এলাকাবাসীর অভিযোগ, সরকার দলীয় স্থানীয় রাজনৈতিক নেতা এবং প্রশাসনের অসাধু কর্মকর্তারা এই সকল মাদক ব্যবসায়ীদের নিকট থেকে অবৈধ সুবিধা নিয়ে তাদেরকে নির্বিঘ্নে মাদক ব্যবসা করার সুযোগ করে দিচ্ছে। মাদকের সুরক্ষিত গোডাউন বলে পরিচিত ফতুল্লার মাহমুদপুর, ভুইগড় ও দেলপাড়া এলাকা। তাই এ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..