ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব অনুষ্ঠিত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব অনুষ্ঠিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব অনুষ্ঠিত

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ২৩৫ বার পঠিত
ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব অনুষ্ঠিত

ফতুল্লায় শ্যামাপূজা ও দীপাবলী উৎসব শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। দাপা চন্দ্রবাড়ী কালী মন্দির পরিচালনা কমিটির উদ্যোগে শ্যামাপূজা উপলক্ষে ১৪ নভেম্বর শনিবার রাতে “শ্যামা-শ্যামা পূজা ও দ্বীপান্বিতা দীপাবলী উৎসব” শীর্ষক ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রণ্জিত মন্ডল।

অনুষ্ঠানে মন্দির পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা রণজিৎ মোদকের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গীতা সংঘ বাংলাদেশের প্রকাশনা বিষয়ক সম্পাদক, কবি ও গবেষক গোবিন্দ লাল সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নজরুল গবেষক হুমায়ন কবীর ও গীতা সংঘ বাংলাদেশের দপ্তর সম্পাদক নারায়ণ চন্দ্র সরকার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্রী শম্ভু মল্লিক।

জেলা পর্যায় থেকে মন্দির পরিদর্শনকালে শুভেচ্ছা বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন ও মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ দাস ও ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস। আলোচনা শেষে আগত অতিথিবৃন্দ শ্যামা মায়ের মন্দির পরিদর্শন করেন। চন্দ্রবাড়ী কালী মন্দিরের বার্ষিক শ্রী শ্রী শ্যামা পূজায় দেশের বিভিন্ন জেলা থেকে শত শত ভক্তবৃন্দের আগমন ঘটে। করোনাকালীন সময়েও দুইদিন ব্যাপী এই পূজা অনুষ্ঠান শান্তির্পূণভাবে সম্পন্ন হওয়ায় পূজা কমিটির পক্ষ থেকে স্থানীয় প্রশাসন ও এলাকাবাসীকে ধন্যবাদ জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..