ফতুল্লায় হেরোইনসহ আটক ২
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লায় হেরোইনসহ আটক ২
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

ফতুল্লায় হেরোইনসহ আটক ২

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২০৫ বার পঠিত
ফতুল্লায় হেরোইনসহ আটক ২

ফতুল্লায় হেরোইন সহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) সকালে ফতুল্লার চানমারী মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ১৮৫ পুরিয়া (১৮ গ্রাম) হেরোইন উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা থানার চানমারী বস্তির মোঃ শফিউদ্দিনের পুত্র মোঃ সেলিম উদ্দিন (৪৫) ও একই বস্তি এলাকার মৃত আয়নাল হকের পুত্র মোঃ সুলতান মিয়া (৪০)।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর সঙ্গীয় ফোর্স সহ চানমারীস্থ মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন মজিবরের দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সেলিম ও সুলতান মিয়াকে আটক করে।এ সময় তাদের নিকট থেকে ১৮৫ পুরিয়া হেরোইন উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা চানমারী বস্তির আইজ্জার স্ত্রী ইতি ওরফে বুচির নিকট থেকে হেরোইন ক্রয় করে তারা তা খুচরা বাজারে বিক্রি করে। উদ্ধারকৃত হেরোইনের মালিকও ইতি ওরফে বুচি।হেরোইন উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত সেলিম ও সুলতান সহ ইতি ওরফে বুচিকে পলাতক আসামী করে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..