ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৪৩২ বার পঠিত
ফতুল্লা থানা আ’লীগের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় লিটনকে ফুলেল শুভেচ্ছা

ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আলহাজ্ব ফরিদ আহমেদ লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার ১১ জানুয়ারি বিকাল ৫টায় তার ব্যাক্তিগত কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন, আমাকে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গণমানুষের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ফতুল্লা থানার সভাপতি এমএ সাইফউল্লাহ্ বাদল ও সাধারণ সম্পাদক এমএস শওকত আলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, দল থেকে আমাকে যে মূল্যায়ন করা হয়েছে, তাতে আমি দলের প্রতি চিরকৃতজ্ঞ। দলের দুঃসময়ে দলের পাশে থাকার চেষ্টা করেছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, সদস্য জাকির হোসেন বাবুল, ফতুল্লা থানা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক একেএম শাহীন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শওকত আলী শেখ ও সৈয়দ আমানউল্লাহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..