বন্দরের সাবদীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বন্দরের সাবদীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

বন্দরের সাবদীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৫৪১ বার পঠিত
বন্দরের সাবদীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জের বন্দরে সাবদী এলাকায় বিয়ের এগারো মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর সুমি নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তিনি আইছতলা গ্রামের মৃত আলী আক্কাস মিয়ার ছেলে আল আমিন মিয়ার স্ত্রী। রোববার ১৪ জুন সকাল ১০টার দিকে শশুর বাড়িতে এ ঘটনা ঘটে। তবে শশুর বাড়ির পরিবাবের দাবী করছে তার ছেলের বউ পরকীয়ায় আসক্ত ছিল।

এলাকাবাসীর সূত্রে জানা, রোববার সকালে আইছতলা গ্রামের দক্ষিণ পাশে নতুন ঘর তোলা নিয়ে পরিবারের সবাই ব্যস্ত ছিল। কিন্তু তার ছেলের বউ সুমি বাড়িতে একাই ছিল, পরে গোসল করে ঘরের ভিতরে চলে যায়। এর ঘন্টা কয়েক পর বাড়িতে প্রবেশ করে ঘরের দরজা বন্ধ দেখতে পায়। পরে বাড়ির আশে-পাশের লোকজনকে ডেকে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় ঘরের আড়ার সাথে উড়না পেচিয়ে ঝুলে আছে।

সুমির শাশুড়ি সুফিয়া বেগম বলেন, প্রতিদিনের মত ফজর নামাজের পর ঘুম থেকে উঠে রান্না করে রাখি। কারণ আমাদের এখানে সকালে গ্যাস থাকে না। আমার মেয়ে আকলিমার নতুন ঘর তোলা নিয়ে ব্যস্ত ছিলাম এবং আসার সময় বলে আসছি যেনো খাবার খেয়ে ঘরে থাকে কিন্তু ঘন্টা কয়েকপর এসে দেখি ঘরের দরজা বন্ধ তখন আশেপাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙ্গে দেখি উড়না পেচিয়ে ঝুলে আছে।

তিনি আরও জানান, আমার ছেলের বউ প্রতিদিন রাতে মোবাইল ফোনে কার সাথে জানি কথা বলে। কিন্তু আমি নিষেধ করি কথা বলতে এবং তার মাকেও বিষয়টি জানিয়েছি, তবে কোন কথা শুনে নাই। এভাবে প্রতিদিন কথা বলে মোবাইল ফোনে। সকালে দেখে গেলাম ভালো কিন্তু হঠাৎ করে ফাঁসি দিলো এর কারণ জানি না।

এ ঘটনার খবর পেয়ে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর সৈয়দ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সুমির লাশ মাটিতে ছিলো, পাশের বাড়ির এক ছেলে লাশটি নামিয়েছে। এটা হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরে জানা যাবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..