বাংলানামা’র নির্বাচিত প্রেমের গল্পগ্রন্থে যারা থাক‌ছেন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বাংলানামা’র নির্বাচিত প্রেমের গল্পগ্রন্থে যারা থাক‌ছেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

বাংলানামা’র নির্বাচিত প্রেমের গল্পগ্রন্থে যারা থাক‌ছেন

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৬৪১ বার পঠিত
বাংলানামা’র নির্বাচিত প্রেমের গল্পগ্রন্থে যারা থাক‌ছেন

অ‌ভিনন্দন ও ভা‌লোবাসা সকল অংশগ্রহণকারী‌কে! আপনা‌দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমরা অনুপ্রা‌ণিত! শতাধিক গল্প ১২৫টি থেকে বাছাই করে ২১টি নির্বাচন করা চাট্টিখানি কথা নয়! তাই যাদের নাম এই তালিকায় নেই- তারা মন খারাপ করবেন না! যেকোনো প্রতিযোগিতায় সবাই বিজয়ী হয় না; বরং অংশ নেয়াটা বড় ব্যাপার। আবার এমন দু’চারজন এতো ভালো লিখেছেন যে; তাদেরকে এ আয়োজনে রাখতে না পেরে আমাদেরই মন খারাপ! তবে কেউ কেউ ভালো লিখেও বিষয়-সংশ্লিষ্ট না হওয়ায় বাদ পড়েছেন! আশার কথা হচ্ছে এমন ভালো গল্পগুলো নিয়ে আমরা অন্য একটা আয়োজনের ঘোষণা দেব শিগগিরই! সবার জন্য শুভ কামনা। আপনাদের ভালোবাসায় আমরা অভিভূত! যে কোনো আয়োজনে এমনি করে পাশে চাই আপনাদের।

২১টি প্রেমের গল্প বইয়ের জন্য যাদের গল্প নির্বাচিত হয়েছে; তারা হলেন- আহমেদ রউফ, আবীর মোদক, অরবিন্দ পন্তী, দেওয়ান তাহসিন আবরার, ফারজানা রহমান মুনমুন, পার্থসারথি, এসএম শাহাব উদ্দিন, ইশরাত জাহান, মতীন সৈকত, মুহতাসিম মুনিম, নুজহাত ইসলাম নৌশিন, নূরে জান্নাত, প্রজীৎ ঘোষ, মো. নাজমুল হাসান, হাসান অ‌রিন্দম, শাহরিয়ার ইমন, শেখ রাসেল পারভেজ, সাকিব প্রধান অনিক, শাহনাজ মিজান, আরিফুন নেছা সুখী ও ফারজানা ফাইরুজ তানিশা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..