বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আল-আমিনের শুভেচ্ছা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আল-আমিনের শুভেচ্ছা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আল-আমিনের শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯৬ বার পঠিত
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আল-আমিনের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য ও ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপি নেতা মমিনুল ইসলাম আল-আমিন বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ফতুল্লা সহ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য ও ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপি নেতা মমিনুল ইসলাম আল-আমিন এক শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি এদেশের একমাত্র রাজনৈতিক দল যে দল দেশ, মাটি ও মানুষের কল্যাণের কথা চিন্তা করে বারবার ক্ষমতায় এসেছে। দেশের মানুষ চেয়ে আছে আবার বিএনপি ক্ষমতায় আসবে। বিএনপি ক্ষমতায় আসীন থাকলে দেশের মানুষ সুখ ও শান্তিতে বসবাস করতে পারে। অর্থনৈতিক ভাবে সবাই ভাল থাকে। অন্যদলের শাসন মানে খুন গুম, হত্যা নৈরাজ্য। বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান বিএনপি নেতা মমিনুল ইসলাম আল-আমিন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..