মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৭১ বার পঠিত
মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার

কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার আলাউদ্দিন হাওলাদার পুনরায় নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা নির্বাচন অফিসে সদর উপজেলা নির্বাচন কমিশন অফিসার আফরোজা খাতুনের হাতে এ মনোনয়নপত্র জমা দেন।

এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন, বিগত দিনে কুতুবপুর ৫নং ওয়ার্ডে নির্বাচন করে বিপুল ভোটে জয়যুক্ত হয়েছি । আমার এই ওয়ার্ডে কতটুকু উন্নয়ন হয়েছে সেটা আমি বলতে চাই না এলাকার জনগণের কাছে জিজ্ঞেস করলেই জানতে পারবেন। পুনরায় ওয়ার্ড থেকে নির্বাচিত হওয়ার লক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছি । আমি বিশ্বাস করি পুনরায় এই ওয়ার্ডের জনগণ আমাকে মূল্যায়ন করবেন এবং বিপুল ভোটে জয় যুক্ত হতে পারব ইনশাআল্লাহ। এর আগে সকাল ১১টায় তার নিজ কার্যালয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এসময় তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল অনুযায়ী ফতুল্লার কুতুবপুরসহ দেশের ৮৪৮টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..