মাঠে নেই মন্টু মেম্বার, সক্রিয় খোকন মাষ্টার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মাঠে নেই মন্টু মেম্বার, সক্রিয় খোকন মাষ্টার
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন আজ পহেলা বৈশাখ, শুভ নববর্ষ নারায়ণগঞ্জবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন টিপু ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মিঠু খানের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে আক্তার হোসেনের শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে সুমন আহম্মেদের শুভেচ্ছা ঈদুল ফিতরে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল ফিতর উপলক্ষে ফতুল্লাবাসীকে মোহাম্মদ শাহীনের শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কাজী আরিফ

মাঠে নেই মন্টু মেম্বার, সক্রিয় খোকন মাষ্টার

বিশেষ সংবাদদাতা :
  • প্রকাশিত সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৩৩ বার পঠিত
মাঠে নেই মন্টু মেম্বার, সক্রিয় খোকন মাষ্টার

কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিন তিনবার নির্বাচিত মন্টু মেম্বার। তৃতীয় বার সকল কেন্দ্রে ফেল করেও মেম্বার হয়েছেন। তবে গত তিন বছর যাবত মন্টু মেম্বারকে খুঁজে পাচ্ছে না এলাকাবাসী। অথচ বীরদর্পে মাঠে কাজ করে বেরাচ্ছেন মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার। মানুষ গড়ার কারিগর খোকন মাষ্টার সাধারণ মানুষের সেবা করতে চান। সেবা করে বেঁচে থাকতেন চান সাধারণ মানুষের মাঝে। কিন্তু তার বিপরীত মন্টু মেম্বার। মানুষের ভোটে নির্বাচিত হয়েও মানুষের সুখ-দুঃখে পাশে থাকেননি মন্টু মেম্বার।

ডিএনডি জলাবদ্ধতায় সাধারণ মানুষের জন জীবন অতিষ্ঠ হয়ে উঠেছিলো। ঠিক তখনই কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টুর বলিষ্ঠ ভুমিকায় সেনাবাহিনীর সহযোগীতায় খাল খনন করে পানি নিষ্কাশন সম্ভব হয়েছে। আর চেয়ারম্যানের প্রতিনিধি হিসেবে খোকন মাষ্টার সেনাবাহিনীর সাথে দীর্ঘ দেড় মাস গনি হাজী বাড়ীর মোর থেকে নন্দলালপুর পর্যন্ত কাজে সহযোগীতা করেছেন। কিন্তু এই সময়ে মন্টু মেম্বারকে খাল খনন ও পানি নিষ্কাশন কাজের আশে-পাশেও দেখা যায় নি।

এছাড়াও পিলকুনী সরকারী প্রাইমারী স্কুলের মেইন রাস্তায় দীর্ঘ দুই বছর যাবত পানিবন্দি ছিল সাধারণ মানুষ। খোকন মাষ্টার নিজে উদ্যোগ নিয়ে এলাকার মানুষের সহযোগীতায় ড্রেন পরিস্কারের মাধ্যমে পানি নিষ্কাশন করেছেন। কখনও উকি মেরেও দেখেননি মন্টু মেম্বার। এমনকি মন্টু মেম্বার বসবাসরত ভাড়া বাড়ীর জলাবদ্ধতাও এলাকার জনগণকে সঙ্গে নিয়ে পানি নিষ্কাশন করেছেন। মন্টু মেম্বারকে সেখানেও দেখা যায়নি।

করোনা কালীন সময়ে, বন্যার সময়ে এবং এলাকার মানুষের সুবিধা-অসুবিধায় পাশে ছিলেন মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার। মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার নির্বাচিত হলে এলাকায় ব্যাপক পরিবর্তন করতে পারবেন বলে এলাকাবাসী মনে করেন।

আসন্ন ইউপি নির্বাচনে কুতুবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডেও মেম্বার পদে লড়তে চান বলে আগ্রহ প্রকাশ করেছেন মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার। তাকে ঘিরে ইতিমধ্যেই তরুণ ও সুশীল সমাজের মধ্যে প্রাণচাঞ্চল্য শুরু হয়েছে। মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার একজন ন্যায়পরায়ন ও মিশুক প্রকৃতির মানুষ হিসেবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। এদিকে সদা হাস্যজ্জল ব্যক্তিত্ব মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার নির্বাচনে অংশগ্রহণ করার কথা শুনে আনন্দে মেতে উঠেছেন বৃদ্ধ থেকে শুরু করে সকল বয়সের মানুষ।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ওয়ার্ডবাসী বলেন, মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার জনগনের বন্ধু। সে ইউপি সদস্য হলে দেশের উন্নয়নের সাথে সাথে কুতুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরাও তাকে আগামী নির্বাচনে আমাদের মাঝে ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে মোঃ অলিউল্লাহ্ খোকন মাষ্টার বলেন, আমি ইউপি মেম্বার হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক তবে এটা আমার একার ইচ্ছা নয় জনগণের ইচ্ছাই আমার ইচ্ছা। জনগণ সত্যিই যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করে এবং তাদের পবিত্র আমানত ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন আমি নিশ্চয়ই আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে তাদের সেবায় নিয়োজিত থাকব। আমি সবার দোয়া প্রত্যাশী।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মন্টু মেম্বার বলেন, আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। আমি সবসময় সাধারণ মানুষের পাশে ছিলাম। নাহলে সাধারণ কেনইবা আমাকে তিন তিনবার নির্বাচিত করবে? একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..