মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ২১০ বার পঠিত
মামা-ভাগ্নির হুমকিতে ঘরছাড়া মামলার বাদী

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পূর্ব শিয়াচর এলাকায় মামা ভাগ্নির হত্যার হুমকিতে ঘরছাড়া মামলার বাদী। মামা-ভাগ্নি মামলা তুলে নিতে দিচ্ছে হত্যার হুমকি। মঙ্গলবার (১৮ জানুয়ারি) এ ঘটনায় মামলার বাদী আব্দুর রাজ্জাক ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং (১০৫০)

আসামিরা হলেন- শামীমা পারভীন শিমু, মনির হোসেন, শাহনাজ বেগম, শামীমা পারভীন শিমুর দুই মামা মনা ও মিলন।

জানা যায়, সাধারণ ডায়েরিতে মামলার বাদী আব্দুর রাজ্জাক উল্লেখ করেন- গত (১৪ ডিসেম্বর) মারধরের ঘটনায় শামীমা পারভীন শিমুকে প্রধান আসামী করে ফতুল্লা মডেল থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা করেন। গত ১৬ জানুয়ারি মামলা তুলে নিতে চাপ দিচ্ছেন না হলে আমাকে খুন করা হবে এবং অপহরণ করবে বলে হুমকি দিচ্ছে। এতে মামলার বাদী আতঙ্কিত হয়ে ঘুরছেন পথে পথে। নতুন করে হুমকি প্রদানে যোগ হয়েছেন মামলার ১নং আসামী শামীমা পারভীন শিমুর দুই মামা মনা ও মিলন। তাদের অনুগত হুমকিতে রয়েছে নিরাপত্তাহীনতায়।

বাদী জানান, পূর্ব শিয়াচর এলাকায় আবুল খায়ের রনির ছয়তলা ভবনের কেয়ারটেকার হিসেবে বহুদিন ধরে দায়িত্ব পালন করছি। আবুল খায়ের রনি ও তার স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ রয়েছে। আমি উক্ত বিল্ডিং এর বাড়ী ভাড়া উত্তোলন করতে গেলে শামীমা পারভীন শিমু আমাকে গালাগালি ও ভাড়া উত্তোলন করতে বাধা প্রদান করে। আমি পুনরায় ভাড়া উত্তোলন গেলে সীমা ও তার বাবা মনির হোসেন আমাকে টেনে হেঁচড়ে নিয়ে এসে মারধরসহ চাকু দিয়ে আঘাত করে। আমার ডাক চিৎকারের আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে ছেড়ে দেয়। উদ্ধার করে বিক্রয় জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পড়ে এ ঘটনায় আমি ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করি।

তিনি আরো জানান, জামিনে মুক্ত হয়ে এসে আসামী শিমুর সন্ত্রাসী দুই মামা মনা ও মিলন মামলা তুলে নিতে বিভিন্নভাবে হত্যার হুমকি প্রদান করছে। তাই আমি তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছি।

উল্লেখ্য, এ ঘটনায় এজাহারভুক্ত ২ নম্বর আসামী মনির হোসেনকে গ্রেপ্তার করে। গত ১৬ জানুয়ারি তিনি জামিনে ছাড়া পান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..