রূপগঞ্জে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে হত্যা , গ্রেপ্তার ১
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
রূপগঞ্জে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে হত্যা , গ্রেপ্তার ১
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

রূপগঞ্জে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে হত্যা , গ্রেপ্তার ১

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৪২ বার পঠিত
রূপগঞ্জে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে হত্যা , গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর হত্যার অভিযোগে মোশারফ মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) বিকেলে রূপগঞ্জ সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মোশারফ মিয়া উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি ওই শিশুর দূর সম্পর্কের নানা হন।

নিহতের মা জানান, দূরসম্পর্কের আত্মীয় হওয়ায় মোশারফ মিয়ার বাড়িতে আসা যাওয়া ছিলো। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ৬টার দিকে শিশুটিকে নাস্তা খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান মোশারফ। পরে দুপুর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করা হয়। এ সময় মোশারফের মোবাইল বন্ধ পাওয়া যায়। রাতে মোশারফকে অভিযুক্ত করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়।

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগের পর মোশারফকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাঙ্গীর এলাকার বালির মাঠের কাশবন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..