রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৭৪ বার পঠিত
রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী আক্তার মিয়া। ঘটনাটি ঘটেছে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায়। আক্তার মিয়া হলেন, উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে।

জানা গেছে, শখের বশে স্ত্রীর অশ্লীল ছবিটি তুলে মোবাইলে রেখেছিলেন আক্তার মিয়া। উক্ত ছবিটি আক্তার মিয়ার চাচাতো ভাই বুলবুল দেখতে পেয়ে মোবাইল ঠিক করার কথা বলে কৌশলে নিয়ে নেয়। কিছুদিন পরে আক্তার মিয়ার স্ত্রীর ব্যবহৃত ইমু নাম্বারে অপরিচিত একটি ইমু নাম্বার থেকে স্বামীর তোলা ওই অশ্লীল ছবিটি পাঠায় এবং নানা কুপ্রস্তাব দিতে থাকে।

আর কুপ্রস্তাবে রাজি না হলে ওই অশ্লীল ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালের হুমকি দেয়। এ ঘটনাটি গৃহবধূ তার স্বামী আক্তার মিয়াকে জানালে তিনি এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তদন্তে আসেন এসআই বোরহান উদ্দিন। ছবিটি যাচাই বাচাই করে দেখেন ছবিটি এডিট করা নয় বরং বাস্তব তোলা। এসআই বোরহান উদ্দিন আক্তার মিয়া ও তার স্ত্রীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বামী আক্তার মিয়া স্বীকার করেন “ছবিটি উনার হাতে তোলা”। এটি তিনি শখের বশে তুলে মোবাইল ফোনে রেখেছিলেন। তার চাচাতো ভাই বুলবুল মোবাইল ফোনটি ঠিক করে দিবে বলে তার কাছ থেকে নিয়েছিল।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..