রূপগঞ্জে ৬ গরু চোর আটক
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
রূপগঞ্জে ৬ গরু চোর আটক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড

রূপগঞ্জে ৬ গরু চোর আটক

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৩ বার পঠিত
রূপগঞ্জে ৬ গরু চোর আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গরু চুরির ঘটনায় ৬ গরু চোরকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার তারাব ও রূপগঞ্জ সদর এলাকা থেকে তাদের আটক করে। আটককৃতদের কাছ থেকে গরু চুরির ৩৭ হাজার টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হল- উপজেলার তারাব পৌর এলাকার দেলোয়ার ভুইয়ার ছেলে বুলবুল কসাই, হরিনা এলাকার তমিজউদ্দীনের ছেলে মোকলেছ, একই এলাকার আমজাদ হোসেনের ছেলে ফারুক খান, সাদেক মিয়ার ছেলে সজীব, রূপগঞ্জ সদর এলাকার হযরত আলীর ছেলে হাসান, নরসিংদীর জেলার রায়পুরা থানার মিঠাচর এলাকার হোসেন আলীর ছেলে সবুজ মিয়া।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, তারাব সুলতানা কামাল সেতুন নীচে গরু চুরির টাকা ভাট ভাটোয়ারার সময় বুলবুল কসাই ও ফারুক খানকে আটক করে জনতা। পরে পুলিশ তাদেরকে আটক করে। এসময় তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের তথ্যমতে হরিনা ও রূপগঞ্জ সদর এলাকা থেকে বাকিদের গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..