শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৪৯৫ বার পঠিত
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’

লাস্ট নারায়ণগঞ্জ সামাজিক সংগঠনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। গত ২৫ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা এলাকা ঘুরে শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এই সংগঠনের সভাপতি সিফাত জানান, তিন দিনে প্রায় ৫০০টি কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। এর মধ্যে কিছু মাদ্রাসায় বিতরণ করা হয়েছে। তাছাড়াও করোনাকালীন সময়ে বিভিন্ন অসহায় পরিবারের মাঝে আর্থিক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতেও আমরা আমাদের সেবামূলক কার্যক্রম চালিয়ে যাবো।

তিনি আরো বলেন. আমরা ছাত্র, আমাদের সংগঠনের বেশিরভাগই কিশোর এবং অল্প বয়সী যুবক। আমাদের সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব আমরা তা দিয়েই গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছি, ভব্যিষতেও দাঁড়াবো। সংগঠনের উপদেষ্টা এবং সকল সদস্যবৃন্দ প্রতিজ্ঞাবদ্ধ আমরা সর্বক্ষণ গরীব-দুঃখী ও অসহায় নিপীড়িত মানুষের পাশে থাকব। ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..