সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ দুই ডাকাত গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ দুই ডাকাত গ্রেফতার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ বন্দরে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জনের প্রার্থীতা বৈধ সর্বজনীন পেনশন সহায়তা কেন্দ্রের উদ্বোধন করলেন ডিসি সোনারগাঁয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে করোনা যোদ্ধার সংবাদ সম্মেলন ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা প্রকৌশলীর মৃত্যু এসিল্যান্ডের গাড়ির চালক রনির যত ক্ষমতা! পরিবারের সাথে সময় কাটাতে নিউজিল্যান্ডে মেয়র আইভী আড়াইহাজারে চায়না ব্যাটারি কারখানায় অগ্নিকাণ্ড স্নানোৎসবে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু লাখো পুণ্যার্থীর অংশগ্রহণে লাঙ্গলবন্দে স্নানোৎসব

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ দুই ডাকাত গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৬৬৭ বার পঠিত
সিদ্ধিরগঞ্জের ইয়াবাসহ দুই ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ছিনতাই, ডাকাতি ও মাদকসহ একাধিক মামলার আসামী সেন্টু (৩৫) ও মামুন (৩০)কে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গবার (২ জুন) দিবাগত রাতে ১টায় সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এএসআই) হেমায়েত উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রীজের পশ্চিম ঢালে শিমরাইল সাজেদা হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সেন্টু সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার মৃত মাওলা বক্স এর ছেলে ও মামুন সিদ্ধিরগঞ্জের নিমাই কাশারী বাজার এলাকার মৃত আবু সাইদের ছেলে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে শিমরাইল এলাকা থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামী সেন্টু ও মামুনকে গ্রেফতার করা হয়েছে। তারা সিদ্ধিরগঞ্জ থানা এলাকার দূর্ধর্ষ ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি ও মাদকসহ ১১টি মামলা রয়েছে। মঙ্গলবার (২ জুন) দুপুরে তাদেরকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..